আ’লীগকে বাদ দিয়ে জাতীয় ঐক্য হতে পারে না চট্টগ্রাম সার্কিট হাউসে: সেতুমন্ত্রী-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 22 September 2018

আ’লীগকে বাদ দিয়ে জাতীয় ঐক্য হতে পারে না চট্টগ্রাম সার্কিট হাউসে: সেতুমন্ত্রী-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, চট্টগ্রাম প্রতিনিধি:
দেশের অধিকাংশ মানুষের প্রিয় নেতা শেখ হাসিনা ও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় দল আওয়ামী লীগকে বাদ দিয়ে জাতীয় ঐক্য হতে পারে না। তারা নেতায় নেতায় ঐক্য করেছেন। জনতার ঐক্য হয়নি। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
শনিবার (২২ সেপ্টেম্বর) রাত পৌনে নয়টার দিকে চট্টগ্রাম সার্কিট হাউসে এসে তিনি একথা বলেন।।”।
এসময় ওবায়দুল কাদের আরও বলেন, এটা জাতীয় ঐক্য নয়। তাদের ঐক্য জাতীয়তাবাদী সাম্প্রদায়িক ঐক্য। সাম্প্রদায়িক শক্তির সঙ্গে যারা ঐক্য করে বিজয়ের মাসে জাতীয় নির্বাচনে তাদের পরাজয় হবে।।”।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সড়কপথে আসার পথে আওয়ামী লীগের পথসভায় জনগণ যেভাবে সাড়া দিয়েছে, জাতীয় ঐক্যের সমাবেশে সেভাবে সাড়া দেয়নি।।”।
আগামীকাল রোববার সকালে কর্ণফুলী ও আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ক্রসিং এলাকার এসআর স্কয়ার সংলগ্ন মাঠে পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ওবায়দুল কাদের। পরে লোহাগাড়ায় একটি সুধী সমাবেশে যোগ দেবেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতারা। পরে কক্সবাজারে আরও দুটি পথসভা করার কথা রয়েছে তার।।”।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের সাংগঠনিক কর্মকাণ্ডকে আরও গতিশীল করতে এ উদ্যোগ নেওয়া হয়েছে। একুশে মিডিয়া।”।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages