বিএনপি ও ঐক্যফ্রন্টের কথায় প্রশাসন ও পুলিশে রদবদল না করতে ইসিকে অনুরোধ ১৪ দলীয় জোট।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 23 November 2018

বিএনপি ও ঐক্যফ্রন্টের কথায় প্রশাসন ও পুলিশে রদবদল না করতে ইসিকে অনুরোধ ১৪ দলীয় জোট।একুশে মিডিয়া


একুশে মিডিয়া, রিপোর্ট:
বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের কথামতো প্রশাসন ও পুলিশে রদবদল না করতে নির্বাচন কমিশনকে অনুরোধ জানিয়েছে আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলীয় জোটের নেতারা।
বাংলাদেশের সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়ার নেতৃত্বে ১২ সদস্যের একটি প্রতিনিধিদল ইসির সঙ্গে বৈঠক করেন।
এসময় দিলীপ বড়ুয়া বলেন, এক ঢিলে দুই পাখি শিকারের চেষ্টা করছে বিএনপি নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্ট। তারা একদিকে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে, আবার প্রতিদিন নির্বাচন কমিশন ও প্রশাসনের বিরুদ্ধে মনগড়া ও বানোয়াট অভিযোগ করে তাদের মনোবল ভেঙে দেয়ার চেষ্টা চালাচ্ছে; যাতে তারা নিরপেক্ষভাবে সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন করতে না পারে। আমরা কমিশনকে জানিয়েছি, প্রশাসনের রদবদল করা সম্পূর্ণ নির্বাচন কমিশনের এখতিয়ার। সুনির্দিষ্ট অভিযোগ ছাড়া বিএনপির কথামতো যেন এ ধরনের রদবদল করা না হয়।
তিনি বলেন, বিএনপি প্রতিনিয়ত নির্বাচনী আইন ও আচরণবিধি লঙ্ঘন করে বক্তব্য রাখছে অথচ ঐক্যফ্রন্টের প্রধান ড. কামাল হোসেন একজন আইনজ্ঞ হয়েও এ বিষয়ে কিছুই বলছেন না। নির্বাচনের পরিবেশ অস্থিতিশীল করে তারা তাদের গোপন এজেন্ডা বাস্তবায়ন করতে চায়। নির্বাচনের আগে ও পরে যাতে সংখ্যালঘু সম্প্রদায়ের ওপর কোনও ধরনের নির্যাতন না হয় এবং নির্বাচনে তারা যেন নির্বিঘ্নে ভোটাধিকার প্রয়োগ করতে পারে।


একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages