ময়মনসিংহে তৃতীয়বারের মত রেঞ্জ সেরা পুরস্কার পেলেন গোয়েন্দা পুলিশের অফিসার কামাল অাকন্দ। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 18 December 2018

ময়মনসিংহে তৃতীয়বারের মত রেঞ্জ সেরা পুরস্কার পেলেন গোয়েন্দা পুলিশের অফিসার কামাল অাকন্দ। একুশে মিডিয়া


শফিউর রহমান সেলিম, ময়মনসিংহ প্রতিনিধি:
ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ ওসি হিসেবে স্বীকৃতি পেয়েছেন জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ কামাল অাকন্দ পিপিএম। গত নভেম্বর ২০১৮ মাসে ব্যাপক সফলতা ও কৃতিত্বপূর্ণ কাজের জন্য রেঞ্জ পুলিশের অভিভাবক ডিআইজি নিবাস চন্দ্র মাঝি ও পুলিশ সুপার শাহ্ অাবিদ হোসেন পিপিএম এর কাছ থেকে অাজ মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে এ পুরস্কার গ্রহণ করেন।
গত নভেম্বর ২০১৮ মাসে মাদক বিরোধী অভিযানে ব্যাপক সফলতা, অবৈধ অস্ত্র উদ্ধার, জুয়ারী, সন্ত্রাসদমনে কার্যকরী উদ্যোগসহ বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন করেন। আইন-শৃঙ্খলা পরিস্থিতির উন্নতি ও অপরাধ সমনে সাফল্যসহ সার্বিক দিক বিবেচনায় ময়মনসিংহ ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শাহ্ কামাল অাকন্দ পিপিএম বিভাগে শ্রেষ্ট পুলিশ পরিদর্শক (ডিবি) মনোনীত করেন।
ডিবি ওসি প্রায় পাচ’মাস আগে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) দায়িত্ব নেন। এরপর অপরাধ নিয়ন্ত্রণে তার কর্মদক্ষতার স্বাক্ষর রাখেন। এর আগে জেলা পুলিশের পক্ষ থেকে তিনি এ পুরস্কারে ভূষিত হন।
এছাড়া শ্রেষ্ট পুরস্কারের তালিকায় ছিলেন, মামলা তদারকিতে সঠিক দিকনির্দেশণা এবং মামলাসহ সার্বিক মনিটরিংয়ে ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) এসএ নেওয়াজী পিপিএম ময়মনসিংহ ডিবি’র ওসি শাহ কামাল অাকন্দ পিপিএম তৃতীয়বারের মত রেঞ্জ সেরা পুরস্কার পেলেন। শ্রেষ্ট অতিরিক্ত পুলিশ সুপার, ময়মনসিংহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আল আমিন শ্রেষ্ট সার্কেল অফিসার। ময়মনসিংহ শ্রেষ্ঠ ট্রাফিক ইন্সপেক্টর হয়েছেন মো: কাদের খান, ময়মনসিংহ ডিবি পুলিশের এসআই অাকরাম গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, মাদক উদ্ধারে গুরুত্বুপর্ণ ভুমিকায় পুরোস্কৃত হন।
আইন শৃংখলা নিয়ন্ত্রণে দায়িত্বে থাকা পুলিশের উচ্চ পদস্থ কর্মকর্তা, অফিসার ইনচার্জ (ওসি), পুলিশ পরিদর্শকসহ সকলস্তরের পুলিশ ও গ্রাম পুলিশদের মাঝে উৎসাহ, উদ্দীপনা আরো বৃদ্ধি, কর্মস্পৃহা সৃষ্ঠি করতে ময়মনসিংহ রেঞ্জ পুলিশ বিভাগে কর্মরতদের মধ্য থেকে সম্মাননা পুরস্কার ও সনদপত্র বিতরণ করে আসছে।


একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages