ভাইয়ের কাধে বোনের লাশ দেখতে হবে কত মাস?নুসরাতের হত্যাকারীর ফাঁসি চাই। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 17 April 2019

ভাইয়ের কাধে বোনের লাশ দেখতে হবে কত মাস?নুসরাতের হত্যাকারীর ফাঁসি চাই। একুশে মিডিয়া



এম এ হাসান,কুমিল্লা:>>>
জাস্টিস ফর নুসরাত""অপরাধীদের ফাঁসি চাই,  ধর্ষকদের ধর্ম নাই""ভাইয়ের কাধে বোনের লাশ"দেখতে হবে কত মাস????? এমনি কতিপয় স্লোগানে মুখরিত ছিল কুমিল্লা আইন কলেজের মানববন্ধন অনুষ্ঠান। উল্লেখ্য  ফেনীর মাদ্রাসা ছাত্রী 
নুসরাত হত্যারকারীদের অতিদ্রুত বিচারের দাবিতে কুমিল্লা অাইন কলেজে ১৭ই এপ্রিল বুধবার সকাল ১০ ঘটিকায় ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফির হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন কুমিল্লা অাইন কলেজ শিক্ষার্থীরা।
নগরীর  রাণীবাজার সড়কে কলেজের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।উক্ত মানববন্ধন অায়োজন করেন কলেজের ২০১৭-১৮ সেশনের ছাত্রী-ছাত্রী বৃন্দ। এতে অংশগ্রহণ করেন কুমিল্লা অাইন কলেজের ছাত্রী ছাত্রী শিক্ষক ও অাইনজীবীরা।
এই সময় বক্তব্য রাখেন কুমিল্লা আইন কলেজের শিক্ষার্থী কাজী তুহিন রেজা, তোফায়েল আহম্মদ, কালাম হোসেন,জি এইচ যোবায়ের হোসেন, মো:সাকিব, সাজ্জাদ, সাংবাদিক অাক্কাস অাল মাহমুদ হৃদয়, হেলাল, মহিউদ্দিন হাসান, মাসুদ, মাসুম ভূইয়া, রাবেয়া' ফ্লোরা বেনজীর, সালমা 'আইরিন, জোহরা, এমরান, কালিপদ দেবনাথ সহ আরো অনেক শিক্ষার্থী।
অনুষ্ঠিত এ মানববন্ধনে শিক্ষার্থীরা প্রতিবাদী শ্লোগান ছিল ‘জাস্টিস ফর নুসরাত , ‘অপরাধীদের ফাঁসি চাই, ‘ ধর্ষকদের ধর্ম নাই,’ ‘ভাইয়ের কাধে বোনের লাশ, দেখতে হবে কত মাস?’ "অাইন সবার জন্য সমান, কোন অপরাধীকে ছাড় দেয়া যাবে না"।প্রশাসনের কাছে অনুভুতি , এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করুন।সুুষ্ঠু  বিচার না হলে এ ধরনের ঘটনা ঘটতেই থাকবে।
বক্তারা বলেন অারো বলেন, যে কোনো অন্যায়ের বিরুদ্ধে অামাদের  তরুণ সমাজকে সবার আগে জেগে উঠতে হবে। কারণ একমাত্র তরুণ্যের প্রতিবাদী শক্তিই পারে সমাজ থেকে সকল অন্যায় মুছে দিতে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages