যশোরের কৃতি সন্তান স্বপনের “ভারত বাংলাদেশ মৈত্রী সন্মাননা ২০১৯” পদক লাভ। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 29 April 2019

যশোরের কৃতি সন্তান স্বপনের “ভারত বাংলাদেশ মৈত্রী সন্মাননা ২০১৯” পদক লাভ। একুশে মিডিয়া


এবিএস রনি, যশোর জেলা প্রতিনিধি:>>>
আমরা ভাষায় এক, ভালোবাসায় এক, মানবতায় এক, এ প্রতিপাদ্যকে সামনে নিয়ে "বেঙ্গল এডুকেশন ডেবলপয়েন্ট ফাউন্ডেশন" আয়োজিত ভারত বাংলাদেশ মৈত্রী উৎসব  ২০১৯  অনুষ্ঠানে বাংলাদেশে সমাজসেবায় অসামান্য অবদানের জন্য গত এপ্রিল ১৩, ২০১৯ তারিখে এক পত্র মারফত যশোরের কৃতি সন্তান বঙ্গবন্ধু ফাউন্ডেশনের যশোর জেলার সভাপতি মো: আব্দুস সালাম খান স্বপনকে ''কলকাতা ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড ২০১৯ এর জন্য চুড়ান্ত ভাবে মনোনীত করে জানানো হয়েছিল।

গত ১৯ শে এপ্রিল ২০১৯  শুক্রবার বিকাল তিনটায় নিউ ব্যারাকপুর কৃষ্টি হল, পশ্চিম বঙ্গ, ভারতে বেঙ্গল এডুকেশন ডেবলপয়েন্ট ফাউন্ডেশন আয়োজিত ভারত বাংলাদেশ মৈত্রী সন্মাননা পদক ২০১৯  বিতরন অনুষ্ঠানে মৌলানা আবুল কালাম আজাদ টেকনিক্যাল বিশ্ববিদ্যালয় এর মাননীয় ভিসি ড. সৈকত মৈত্র ও পশ্চিমবঙ্গ রাষ্ট্রীয় বিশ্ববিদ্যালয় এর মাননীয় ভিসি অধ্যাপক ড. বাসব চৌধুরীর হাত থেকে তিনি এই সম্মাননা পদক গ্রহন করেন। 
উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পশ্চিম বঙ্গ সরকারের বিভিন্ন পর্যায়ের মন্ত্রী, এমপি, খবর কলকাতার সম্পাদক ও বিশিষ্ট সব ব্যক্তিবর্গরা।

এ ব্যাপারে জনাব স্বপন এক প্রতিক্রিয়ায় বলেন, পর পর দু দুবার এই পদক প্রাপ্তীতে আমি আরো উজ্জিবীত হয়েছি, সমাজের মানুষের প্রতি আমার দ্বায় আরো বহুগুনে বেড়ে গেল। সমগ্র দেশবাসী আমার জন্য দোয়া করবেন, আমার বাকী জীবন যেন মানুষের কল্যাণে উৎসর্গ করতে পারি।
পদক বিতরন অনুষ্ঠান শেষে দুই দেশের খ্যাতিমান কবি, সাহিত্যিক, গুনি শিল্পীদের উপস্থাপনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপস্থিত সকলে উপভোগ করেন।
এত বড় গৌরব অর্জন করায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, যশোর জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের  সাধারন সম্পাদক শফিকুল আলম পারভেজ, ঝিকরগাছা প্রেসক্লাবের সাধারন সম্পাদক ইমরান রশিদ, বিশিষ্ট সমাজসেবক গির্লবার্ট নির্মল বিশ্বাস,  ২৪ ঘন্টা টিভির বেনাপোল প্রতিনিধি মিলন কবির, সাংবাদিক শাহরিয়ার হুসাইন, সাংবাদিক এবিএস রনি, সাংবাদিক জিল্লুর রহমান সহ বিভিন্ন গন্যমান্য ব্যক্তিবর্গ।




একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages