পলাশে কিশোরীর রহস্যজনক মৃত্যু!। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 20 April 2019

পলাশে কিশোরীর রহস্যজনক মৃত্যু!। একুশে মিডিয়া


আল আমিন মুন্সী:>>>
নরসিংদীর পলাশ উপজেলায় জেসমিন আক্তার (১৮) নামে এক কিশোরীর রহস্যজনক আত্মহত্যার ঘটনা ঘটেছে। নিহত জেসমিন আক্তার উপজেলার জিনারদী ইউনিয়নের গাবতলি গ্রামের আমিনুল হক পাঠানের মেয়ে।
এছাড়া জেসমিন নরসিংদীর একটি প্রাইভেট হাসপাতালে নার্সের কাজ করতেন।শনিবার দুপুরে পুলিশ উপজেলার গাবতলি গ্রামের নিজ বসতবাড়ি থেকে ওই কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করে।
পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে জেসমিনকে বাড়িতে রেখে তার বাবা-মা বাড়ি থেকে বের হয়। পরে ফিরে এসে তারা জেসমিনের কোনো সাড়া-শব্দ না পেয়ে ঘরের ভেতর একটি ধরর্ণার মধ্যে গলায় ওড়না প্যাচিয়ে তাকে ঝুলে থাকতে দেখে।
এরপর স্থানীয়রা এসে পুলিশকে খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে।তবে কি কারণে এই আত্মহত্যা করেছে তা কেউ কিছুই জানাতে পারেনি।জেসমিনের বাবা আমিনুল হক বলেন, সকালে মেয়ের কাছ থেকে টাকা নিয়ে বাজারে যাই। বাজার থেকে এসে শুনি মেয়ে আত্মহত্যা করেছে।
মেয়ের এই আত্মহত্যার কোনো কারণই খুজে পাচ্ছিনা।পলাশ থানার ওসি (তদন্ত) গোলাম মোস্তফা জানান,এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠায়। ময়নাতদন্তের রির্পোট আসলে  আত্মহত্যার রহস্য উদঘাটন করা যাবে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলেও জানান তিনি।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages