বাঁশখালীতে ৪ অপহৃত উদ্ধার : গ্রেপ্তার ১। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 22 April 2019

বাঁশখালীতে ৪ অপহৃত উদ্ধার : গ্রেপ্তার ১। একুশে মিডিয়া


একুশে মিডিয়া, চট্টগ্রাম প্রতিনিধি:>>>
চট্টগ্রামের বাঁশখালী উপজেলার জালিয়াখালী বাজার এলাকা হতে ৪ অপহৃতকে উদ্ধার করেছে থানা পুলিশ। এ ঘটনায় অপহরণকারী দলের ১ সদস্যকে আটক করা হয়েছে।
জানা যায়, গত ২০ এপ্রিল উপজেলা সদর হতে অপহরণের শিকার হয় খানখানাবাদ ইউনিয়ন পরিষদের মহিলা ইউপি সদস্যা নিলুফা আক্তারের পুত্র মোঃ ফরহাদ (৩৫), কুতুবদিয়া উপজেলার দক্ষিণ ধুরুং ৯নং ওয়ার্ড এলাকার মৃত আমিন মোহাম্মদের পুত্র জকির আলম (৪৫), একই এলাকার ১নং ওয়ার্ডের মৃত শাহ আলমের পুত্র নাছির উদ্দিন (২৭) ও উত্তর ধুরুং নতুন পাড়া এলাকার মৃত নুরুল আমিনের পুত্র শহিদুল ইসলাম (২৭)।
অপহরণকারীরা তাদেরকে উপজেলার জালিয়াখালী বাজার এলাকার মোঃ জসিমের বাড়িতে আটক করে রেখে ৫ লক্ষ টাকা মুক্তিপণ দাবী করে। পরবর্তীতে অপহৃত মোঃ ফরহাদ মোবাইল ফোন যোগে তার মা ইউপি সদস্যা নিলুফা আক্তারকে বিষয়টি জানালে তিনি থানা পুলিশকে বিষয়টি অবগত করেন।
এরই প্রেক্ষিতে থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ কামাল উদ্দিন একদল পুলিশ ফোর্সসহ জালিয়াখালী বাজার এলাকায় অভিযান পরিচালনা করে অপহৃত ওই ৪ জনকে উদ্ধার করে এবং মোঃ লোকমান নামে এক অপহরণকারীকে আটক করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে নিলুফা আক্তার বাদী হয়ে আটককৃত লোকমান সহ ৬ জন আসামীর নাম উল্লেখ করে বাঁশখালী থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। 
বাঁশখালী থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ কামাল উদ্দিন জানান, অপহরণের ঘটনার খবর পেয়ে দ্রুত পুলিশ ফোর্স নিয়ে জালিয়াখালী বাজার এলাকার মোঃ জসিমের বাড়ীতে অভিযান পরিচালনা করে তাদেরকে উদ্ধার করা হয়েছে। এ সময় অপহরণকারীকে আটক করা হয়েছে। অপহরণকারী দলের বাকী সদস্যদের গ্রেপ্তারে অভিযান চলছে।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages