রমজানের শিক্ষাকে কাজে লাগিয়ে সমাজ গঠন করতে হবে-শাহজালাল মজুঃ। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 12 May 2019

রমজানের শিক্ষাকে কাজে লাগিয়ে সমাজ গঠন করতে হবে-শাহজালাল মজুঃ। একুশে মিডিয়া



এম এ হাসান, কুমিল্লা:>>>
শুধুমাত্র পাহানার পরিত্যাগের মাধ্যমে রোজা থেকে প্রকৃত কল্যাণ লাভ করা সম্ভব নয়। সকল প্রকার পাপাচার, অনাচার থেকে মু্ক্ত থেকে জীবনের সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহির অনুভূতি নিয়ে তার একনিষ্ঠ আনুগত্যের মাধ্যমেই রোজা থেকে প্রকৃত কল্যাণ লাভ করা সম্ভব।
রমজানের শিক্ষা কে বাস্তবজীবনে কাজে লাগিয়ে সমাজ ব্যবস্থা গঠন করা হলেই একটি আদর্শ সমাজ গঠন করা হবে বলে,বক্তব্যে বলেন চৌদ্দগ্রাম উপজেলা যুবলীগের আহবায়ক উপজেলার ৪নং শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজালাল মজুমদার।
তিনি গতকাল চৌদ্দগ্রাম উপজেলার ৪নং শ্রীপুর ইউনিয়নে অবস্থিত  ভাইজকরা আবদুল গনি নুরানী হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার উদ্যোগে আয়োজিত  ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান কালে এসব কথা বলেন।
ভাইজকরা আব্দুল গণি নূরানী হাফেজিয়া মাদ্রাসা ও এতিম খানার প্রতিষ্ঠাতা ডানহিল গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহজ্ব  এ এম. এম.রহুল আমিন এর সভাপতিত্বে উক্ত ইফতার ও দোয়ার মাহফিলে এসময় বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক মোঃ নুরুল আলম, বিশিষ্ট সাংবাদিক এম.এ মতিন মাচুম,বিশিষ্ট সমাজ সেবক মোঃ সেলিম আহমেদ, রফিকুল ইসালাম, যুবলীগ নেতা জালু মিয়া, লিটন মিয়া, সুজন আহমেদ,ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম, মাহবুবুর রহমান অনিক, সাইফুল ইসলাম ডালিম সহ এলাকার বিভিন্ন মসজিদের ইমাম ও মাদ্রাসা প্রতিষ্ঠান এর শিক্ষক ছাত্র বৃন্দ।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages