রাবিতে গাজা সেবনকালে বহিরাগতদের ধাওয়া, মোটরসাইকেল জব্দ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 29 September 2019

রাবিতে গাজা সেবনকালে বহিরাগতদের ধাওয়া, মোটরসাইকেল জব্দ


একুশে মিডিয়া, রাবি প্রতিনিধি:>>>
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) মাদক সেবনকালে প্রক্টর ও পুলিশের ধাওয়ায় মোটরসাইকেল রেখে পালিয়েছে বহিরাগতরা। রোববার বিকেলে বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল মডেল স্কুলের পশ্চিম দিকে অভিযানকালে বহিরাগতরা পালালেও প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান মোটরসাইকেলটি জব্দ করেন। এসময় প্রায় ১৪-১৫ জন মাদকসেবী ঘটনাস্থল থেকে পালিয়ে যায় বলে জানা যায়।
ঘটনাস্থলে উপস্থিত পুলিশের কনসটেবলরা জানান, মাদকসেবিরা পালালেও একটি মোটরসাইকেল জব্দ করা হয়। সেখানে মাদকদ্রব্য পাওনা না গেলেও গাজার ধোয়ার ওই জায়গা অন্ধকার হয়ে যায়।
জানতে চাইলে অধ্যাপক লুৎফর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শেখ রাসেল মডেল স্কুলের পশ্চিম দিকে অভিযান চালায়। সেখানে ১৪-১৫ জন বহিরাগত গাজা সেবন করছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যায়। তবে সেখান থেকে একটি পালসার মোটরসাইকেল জব্দ করা হয়।
প্রক্টর আরো বলেন, আমরা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছি। এসময় তিনি ক্যাম্পাসে কোথায় মাদক সেবনের ঘটনা দেখলে তা বিশ্ববিদ্যালয় প্রশাসনকে অবহিত করার আহ্বান জানান।
এ বিষয়ে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, ‘বিষয়টি সম্পর্কে আমি এখনও অবগত না। বিষয়টি অবগত হবার পর আমরা আইনত ব্যবস্থা নিব।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages