বিদায় ২০১৯ বিদায় ব্যর্থতা || স্বাগতম ২০২০ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday, 31 December 2019

বিদায় ২০১৯ বিদায় ব্যর্থতা || স্বাগতম ২০২০


এম ডি হাফিজুর রহমান:>>>
২০১৯ সাল কে বিদায় দিয়ে নতুন বছরটিকে প্রাণখোলা আনন্দে স্বাগত জানান। কেননা ২০২০ সাল আপনার জন্য নানা ধরনের শুভবার্তা বয়ে নিয়ে আসতে পারে। তাই অতীতের সকল ব্যর্থতা ভুলে যান। নতুন বছরে নতুন উদ্দীপনা নিয়ে কাজ শুরু করুন। হাল ছেড়ে না দিয়ে নতুন ভাবে সফলতার বীজ বপন করুন। অতীতের ব্যর্থতা কে স্মরণ করে ধমকে থাকলে চলবে না নতুন বছরে নতুন গতিতে সফলতার পথে অগ্রসর হন। ইচ্ছা আর দৃঢ় মনোবল থাকলে মানুষ তার ভাগ্যের চাকা ৯০-৯৫% নিজেই ঘুরাতে পারে। বাকিটা নিয়তি বা সৃষ্টিকর্তা ঘুরিয়ে দিবে।
নতুন বছরে শিক্ষা নিন সফল ও ব্যর্থ  ব্যক্তির জীবন থেকে। জানুন সফল ব্যক্তির সফলতার পেছনে কি মন্ত্র লুকিয়ে আছে। সেই সাথে জানুন ব্যর্থ হওয়া ব্যক্তির ব্যাপারেও। কেন সে ব্যর্থ? কেন সফল হতে পারেনি? 
কারন খুঁজুন। বের করে আনুন সফলতার মূল মন্ত্র। হাটুন সফল হওয়া ব্যক্তি যে পথে হেটেছে। দেখবেন এক সময় আপনিও সফল হবেন। শেষ হয় হবে রাতের আঁধার দেখা মিলবে আলোর। আঁধার যতই গাঢ় হোক, রাত্রি তো একসময় শেষ হবেই। সেই উজ্জ্বল ভোরের অপেক্ষায় থাকুন। ভোর নিশ্চয় আসবে। 
কি ভাবছেন? কে এই ছেলে? এমন পাকা পাকা কথা বলছে? সে কি সফল হয়েছে? আমি এম ডি হাফিজুর রহমান। আমি আমার মতো চলছি হয়তো সফল না। তবুও হাল কিন্তু ছাড়ি নাই। আমি অনবরত ছুটে চলছি। ইনশাআল্লাহ সফলতার কুলে একদিন ঠিকই পৌঁছাবো। আমার এতোটুকু মনোবল আছে। 
২০২০ সালের প্রতিটা কাজে সবাই সফল হোক এই কামনা রইলো।  হ্যাপি নিউজ ইয়ার ২০২০।

এম ডি হাফিজুর রহমান
ইমেইল:- [email protected]




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages