গাইবান্ধায় এন পি এস এর আয়োজনে বিশ্ব মানবাধিকার দিবস পালিত - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 10 December 2019

গাইবান্ধায় এন পি এস এর আয়োজনে বিশ্ব মানবাধিকার দিবস পালিত


মোঃ তৌহিদুর রহমান তুহিন, গাইবান্ধা:>>>
গনমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন‍্যাশনাল প্রেস সোসাইটি (এন পি এস)  গাইবান্ধা জেলা শাখার  আয়োজনে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ১০ ডিসেম্বর বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভার  আয়োজন করা হয়।
মঙ্গলবার সকাল ১১ টায়  সর্বস্তরের  মানুষের স্বতস্ফুর্ত অংশগ্রহণে  গাইবান্ধা মাস্টার পাড়া পালস ক্লিনিকের সামনে থেকে র‍্যালীটি  শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এসময় উপস্থিত ছিলেন এন পি এস গাইবান্ধা জেলার সভাপতি  মোঃ রাহুল ইসলাম রুবেল, সাধারণ সম্পাদক মোঃ শরিফুল ইসলাম সঞ্জু , সিনিয়র সহ সভাপতি মোঃ হারুন অর রশিদ হারুন। সাংগঠনিক সম্পাদক মোঃ  নুর খালেকুজ্জামান, সহ সভপতি শহিদুজ্জান শাহিন। সহ-সাংগাঠনিক সম্পাদক  মোঃ আতোয়ার রহমান রানা, সমাজ কল্যাণ সম্পাদক মোঃ শামসুর রহমান 
হৃদয়, নির্বাহী সদস্য মোঃ তাসলিমুল হাসান সিয়াম , মোঃ মাহাবুর রহমান। কোষাধ্যক্ষ মোঃ হাসানুর রহমান  হাসু মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক ধিমান বর্মন,  মানবাধিকার সম্পাদক নুরুল ইসলাম সিনিয়র যুগ্ম সম্পাদক আশিক উজ্জামান আশিক প্রমুখ। পরে র‍্যালী শেষে এন পি এস গাইবান্ধা জেলা কার্যালয়ের সম্মেলন কক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয় । সভাপতির বক্তব্যে মোঃ রাহুল ইসলাম রুবেল বলেন,বিশ্ব মানবাধিকার রক্ষায় সবাইকে সচেষ্ট থাকার পাশাপাশি কারো অধিকার যেন ক্ষুন্ন না হয় সেদিকে লক্ষ্য রাখতে হবে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages