সাদুল্যাপুরে মহিলা পরিষদের সম্মেলন। রত্না সভাপতি ও হাবিবাকে সম্পাদক নির্বাচিত - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 13 December 2019

সাদুল্যাপুরে মহিলা পরিষদের সম্মেলন। রত্না সভাপতি ও হাবিবাকে সম্পাদক নির্বাচিত


একুশে মিডিয়া, গাইবান্ধা জেলা প্রতিনিধি: 
বাংলাদেশ মহিলা পরিষদ গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলন শেষে রত্না সরকারকে সভাপতি ও উম্মে হাবিবাকে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট সাদুল্যাপুর উপজেলা শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।
আজ বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) বিকেলে সাদুল্যাপুর জিনিয়ার্স ক্যাম্পাস স্কুল এণ্ড কলেজে অনুষ্ঠিত সম্মেলনের আয়োজন করে মহিলা পরিষদ গাইবান্ধা জেলা। জানুয়ারীর প্রথম সপ্তাহে ৭ম সম্মেলনকে ঘিরে পর্যায়ক্রমে বিভিন্ন এলাকায় সভা-সমাবেশ ও কমিটি গঠন তৎপরতা চালাচ্ছে জেলা শাখা। 
অনুষ্ঠিত সম্মেলনে উপস্থিত ছিলেন, জেলা শাখার সভাপতি আমাতুর নুর ছড়া, সাধারণ সম্পাদক রিকতু প্রসাদ, মাহাফুজা খানম মিতা, কানিজ ফাতেমা, শংকরী দেব, মায়া রানী, কাকলী সাহাসহ অনান্য নারী নেত্রীরা। এ সময় সম্মেলনে অংশ নেয়া নারীদের উদ্যেশ্য নারীদের ভুমিকা, অধিকার, সমান সুযোগ প্রাপ্তিসহ বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন নারী নেত্রীরা।
সম্মেলনে কমিটি গঠন লক্ষে বিস্তর আলোচনা শেষ সর্বসম্মতিক্রমে রত্না সরকারকে সভাপতি ও উম্মে হাবিবাকে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটি গঠন করা হয়। পরে উপস্থিত সকল নারীদের শপথ বাক্য পাঠ করান কেন্দ্রীয় কমিটির সদস্য জেলা সাধারণ সম্পাদক ও ডিবিসি টেলিভিশনের জেলা প্রতিনিধি রিকতু প্রসাদ।






একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages