চট্টগ্রাম উত্তর জেলা আ.লীগের নব-নির্বাচিত সভাপতি সালাম ও সম্পাদক শেখ আতাউর - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday, 7 December 2019

চট্টগ্রাম উত্তর জেলা আ.লীগের নব-নির্বাচিত সভাপতি সালাম ও সম্পাদক শেখ আতাউর


মোঃ জিপন উদ্দিন, চট্টগ্রাম:>>>
সমঝোতায় যায়নি কোন প্রার্থী,পরে কাউন্সিলরদের সরাসরি ভোটে আগামী ৩ বছরের জন্য চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি পদে নির্বাচিত হয়,এম,এ সালাম।সাধারণ সম্পাদক পদে শেখ আতাউর রহমান আতা।
শনিবার (৭ ডিসেম্বর) সন্ধ্যায় নগরের কাজীর দেউড়ির ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের ত্রি- বার্ষিক সম্মেলনে কাউন্সিলরদের সরাসরি ভোটে অধিবেশন শেষে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের নতুন নেতৃত্বের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
সভাপতি পদে চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান এম,এ সালাম পেয়েছেন ২২৩ ভোট বিপরীতে রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী পেয়েছেন ১২৯ ভোট।
সাধারণ সম্পাদক পদে মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি শেখ আতাউর রহমান পেয়েছেন ১৯৬ ভোট এবং তার বিপরীতে মিরসরাইয়ের সাবেক উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিন
পেয়েছেন ১৫৪ ভোট।

প্রথমে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সম্মেলনে সমঝোতার চেষ্টা করা হলে এতে ব্যর্থ হওয়ায় কাউন্সিলরদের ভোটে নেতৃত্ব নির্বাচনের সিদ্ধান্ত নেওয়া হয়।
মোট ৩৬৬ জন কাউন্সিলর ভোটাধিকার প্রয়োগ করেন।
শনিবার (৭ ডিসেম্বর) বিকেল ৩ টায় কাজীর দেউড়ির ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে এই অধিবেশন শুরু হয়। অধিবেশনে সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
এর আগে সকালে নগরের লালদিঘি মাঠে প্রায় সাত বছর পর অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন দলের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। সেখানে দলের কেন্দ্রীয় নেতাদের বক্তব্য শেষে বিকেলে ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে কাউন্সিল অধিবেশনের আয়োজন করা হয়।
প্রসঙ্গত,শুরুতে প্রার্থীদের সমঝোতা করার জন্য কিছুক্ষণ সময় দেওয়া হয়। কিন্তু নির্ধারিত সময়ে প্রার্থীরা সমঝোতায় না গিয়ে প্রার্থী হওয়ার বিষয়ে অটল থাকায় ভোটের মাধ্যমে নেতৃত্ব নির্বাচনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
 
 
 
 
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages