রুয়েটে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 14 December 2019

রুয়েটে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত


একুশে মিডিয়া, রাবি প্রতিনিধি:>>>
রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) যথাযোগ্য মর্যাদায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত হয়েছে। শনিবার দিবসের প্রথম প্রহরে বিশ^বিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. মোঃ রফিকুল ইসলাম সেখের নেতৃত্বে মহান মুক্তিযুদ্ধে রুয়েটের শহীদদের সমাধিস্থলে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
এরপর শহীদদের স্মরণে ১ মিনিট নিরবতা পালন, দোয়া করা এবং মোমবাতি প্রজ্জ্বলনের মধ্য দিয়ে প্রথম প্রহরের কর্মসূচি শেষ হয়। এছাড়াও বাদ যোহর রুয়েট কেন্দ্রীয় জামে মসজিদে শহীদ বুদ্ধিজীবিদের স্মরণে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মোঃ সেলিম হোসেন, যন্ত্রকৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মোঃ মোশাররফ হোসেন, পরিচালক ছাত্রকল্যাণ অধ্যাপক ড. মোঃ রবিউল আওয়াল, পরিচালক গবেষণা ও সম্প্রসারণ অধ্যাপক ড. মোঃ ফারুক হোসেন, পরিচালক পরিকল্পনা ও উন্নয়ন অধ্যাপক ড. মিয়া মোঃ জগলুল সাদাত, যানবাহন শাখার ইনচার্জ ড. ওয়াহেদুল ইসলাম তুষার, কেন্দ্রীয় কম্পিউটার সেন্টারের ইনচার্জ ড. মোঃ আলী হোসেন, উপ-পরিচালক ছাত্রকল্যাণ মামুনুর রশিদ, আবু সাঈদ, রুয়েট অফিসার্স এ্যাসোসিয়েশনের সভাপতি দিলীপ কুমার ঘোষ ও সাধারণ সম্পাদক প্রকৌশলী মুফতি মাহমুদ রনি, সহ-সভাপতি মোঃ রোকনুজ্জামান, সহ-সাধারণ সম্পাদক প্রকৌশলী হারুন অর রশিদ, রুয়েট শাখা ছাত্রলীগের সভাপতি নাঈম রহমান নিবিড় সহ বিভাগীয় প্রধানবৃন্দ, হলসমূহের প্রাধ্যক্ষবৃন্দ, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages