পেকুয়ায় জেএসসি পরীক্ষায় ফেল করায় এক কিশোরীর আত্মহত্যা! - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 3 January 2020

পেকুয়ায় জেএসসি পরীক্ষায় ফেল করায় এক কিশোরীর আত্মহত্যা!



এইচ এম শহীদ, কক্সবাজার থেকে:>>>
কক্সবাজার পেকুয়া উপজেলার উজানটি য়া ইউনিয়নের  মেহেরাজ বেগম (১৩) নামের এক কিশোরী আত্মহত্যা করেছেন।  বৃহস্পতিবার (২জানুয়ারি) ভোর ৫ টার দিকে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
কিশোরী মেহেরাজ বেগম উজানটিয়া ইউনিয়নের ফেরাসিঙ্গা পাড়ার মৃত  ছানাউল কবিরের মেয়ে ও উজানটিয়া খান বাহাদুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। সে এ স্কুল থেকে গতবারের জেএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছিল।
উজানটিয়া খান বাহাদুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শান্তি রঞ্জন রায় বলেন, গত ৩১ ডিসেম্বর জেএসসি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়। এতে সে গণিত বিষয়ে ফেল করে। বিষয়টি মানতে না পেরে সে ১লা জানুয়ারি রাতে নিজ বাড়িতে ইঁদুর মারার বিষ পান করে সে আত্মহত্যার চেষ্টা চালায়। বিষয়টি জানতে পেরে পরিবারের সদস্যরা তাকে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।সেখানে তার অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার ওসি কামরুল আজম বলেন, কিশোরী মেহেরাজ বেগমের আত্মহত্যা ঘটনায় কক্সবাজার সদর থানায় একটি অপমৃত্যু মামলা রুজু হয়েছে। ময়নাতদন্ত শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages