আন্ডরপাস/ফুট ওভারব্রীজ নির্মানের দাবিতে নগরীর লালখান বাজারে গণস্বাক্ষর কর্মসূচী - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday, 11 January 2020

আন্ডরপাস/ফুট ওভারব্রীজ নির্মানের দাবিতে নগরীর লালখান বাজারে গণস্বাক্ষর কর্মসূচী


মোঃ জিপন উদ্দিন, চট্টগ্রাম:>>>
চট্টগ্রাম নগরীর লালখান বাজারস্থ রাস্তা পারাপারের জন্য আন্ডারপাস/ওভারব্রীজ নিমার্নের দাবীতে গণসাক্ষর কর্মসূচী অনুষ্টিত হয়েছে।
শনিবার (১১ জানুয়ারি) পথচারীর মৃত্যুর অপেক্ষায় লালখান বাজার! এ স্লোগানের মধ্য দিয়ে দুপুরের পর থেকে কর্মসূচী পালিত হয়। এতে অংশ নেয় নগরীর বিভিন্ন শ্রেণির/পেশাজীবির জনগণ। প্রত্যকের দাবি ফুট/ওভারব্রীজ স্থাপন। লালখান বাজার চট্টগ্রাম নগরীর একটি গুরুত্বপূর্ণ স্থান, বলা যায় নগরীর মধ্যভাগের এলাকা,চট্টগ্রাম শহরের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে যেতে এ সড়কটি ব্যবহার করা হয়। একসাথে মুখোমুখি চার রাস্তার কেন্দ্রবিন্দু লালখান বাজারে এসে মিলিত হয়েছে। কিন্তু এত ব্যস্ততম সড়ক হওয়া শর্তেও নেই কোন ওভারব্রীজ, জীবনের ঝুঁকি নিয়ে রাস্তা পারাপার হতে হয় পথচারীদের।
প্রত্যহ উক্ত, লালখানে বাজারের মোড়ে ঘটে চলেছে সড়ক দূর্ঘটনা।
তারুণ্যের প্রতিক সংগঠনের উদ্দ্যেগে ও পালিত কর্মসূচীতে উপস্থিত ছিলেন, উক্ত সংগঠনের প্রধান উপদেষ্টা মোঃ নেছার আহমেদ খান। তিনি বলেন, আমরা আমাদের পরিবারের নিশ্চয়তা চাই শিশুদের কে নিরাপদে স্কুলে পাঠাতে চাই,আমি নগরপিতার দৃষ্টি আকর্ষণ করছি অতিদ্রুত যেন লালখান বাজারে ওভারব্রীজ স্থাপন করা হয়।
তারুন্যের প্রতিক সংঘটনের সভাপতি মোঃ জি এম তাউসিফ বলেন, আমরা এ কর্মসূচী পালন করছি কারণ চারমুখো সাপের চুবলে আর মরতে চাই না, আমরা ওভারব্রীজ চাই।
উক্ত কর্মসূচীতে মত প্রকাশ করে বিভিন্ন শ্রেণির জনগণ গণসাক্ষরে অংশগ্রহণ করেন।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages