প্রবীন সাংবাদিক বারু ভাইয়ের মৃুত্যুতে নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ!! - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday, 14 January 2020

প্রবীন সাংবাদিক বারু ভাইয়ের মৃুত্যুতে নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ!!


উজ্জ্বল রায়, নড়াইল থেকে:>>>
প্রবীন সাংবাদিক বারু ভাইয়ের মৃুত্যুতে নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের পক্ষ থেকে শোক প্রকাশ। নড়াইল প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, যশোর থেকে প্রকাশিত দৈনিক গ্রামের বানী-খুলনা থেকে প্রকাশিত দৈনিক পূর্বাঞ্চল ও ঢাকা থেকে প্রকাশিত দৈনিক বাংলার বাণী প্রত্রিকায় এক সময় নড়াইল জেলা প্রতিনিধি হিসাবে দায়িত্বে ছিলেন আমার খুবই শ্রদ্ধা ভাজন ব্যাক্তি বড়ো ভাই  যার সহযোগিতায় আমি সাংবাদিকতায় পেষায় এসেছি  সেই বড়ো ভাই সৈয়দ আহমদ আলি বারু ভাই  আজ সোমবার রাত ৮ টার সময় বার্ধক্যজনিত কারনে ইন্তেকাল করেছেন।  -------------ইন্না লিল্লাহে-- রাজিউন--------।
মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুটি কন্যা, নাতী-নাতনি সহ অংসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। 
সৈয়দ আহম্মদ আলী (বারু) ভাইয়ের মৃুত্যুতে নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের পক্ষ থেকে বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছে, নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সাধারণ সম্পাদক হিমেল মোল্লা, দৈনিক সমাজের কাগজের নড়াইল জেলা প্রতিনিধি বুলু দাস সহ নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সকলে।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages