নবাবগঞ্জে প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের অভিযোগে আটক-২ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 21 January 2020

নবাবগঞ্জে প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের অভিযোগে আটক-২


মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি:>>>
ঢাকার নবাবগঞ্জে এক প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের অভিযোগে সুমন (২৯) ও গ্রাম্য মাতব্বর মো. সিদ্দিক (৫৭) নামে দুইজনকে গ্রেপ্তার করেছে নবাবগঞ্জ থানার পুলিশ। উপজেলার জয়কৃষ্ণপুর ইউনিয়নের কান্তারটেক এলাকা থেকে তাদের আটক করে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার রাত আটটার দিকে নিজ ঘরে ঘুমিয়ে ছিল প্রতিবন্ধী যুবতী (২২)। বাড়িতে কেউ না থাকার সুযোগে বালেঙ্গা গ্রামের সুমন ও রাজাপুর গ্রামের হায়াত আলী ঐ যুবতীকে তুলে নিয়ে যায় পার্শ্ববর্তি সরিষা খেতে। পরে তাকে ধর্ষণের চেষ্টা করলে ঐ যুবতীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে তারা পালিয়ে যায়।
এ ঘটনার পর গত শনিবার বিকেলে স্থানীয় আওয়ামী লীগ নেতাসহ ১০-১২ জন গ্রাম্য শালিস বসিয়ে অভিযুক্ত সুমন ও হায়াত আলীকে ১০ হাজার টাকা জরিমানা ও জুতাপেটা করেণ।
রোববার রাতে ওই যুবতীর মা বাদী হয়ে পাঁচজনের নামে ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে নবাবগঞ্জ থানায় মামলা দায়ের করেন। রাতেই পুলিশ ধর্ষণ চেষ্টাকারী সুমন ও গ্রাম্য মাতব্বর সিদ্দিককে গ্রেপ্তার করে সোমবার তাদের আদালতে প্রেরণ করেন। নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তফা কামাল বলেন, এ ঘটনায় সোমবার রাতে থানায় ধর্ষণ চেষ্টার মামলা হয়েছে। মামলাটি অধিকতর তদন্ত করা হবে। ঘটনার সাথে সম্পৃক্ত সবাইকে আইনের আওতায় নিয়ে আসা হবে।






একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages