রংপুর নগরীর দেওডোবায় ভাইয়ের হাতে ভাই খুনঃ দুই জনকে আটক করেছে পুলিশ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 20 January 2020

রংপুর নগরীর দেওডোবায় ভাইয়ের হাতে ভাই খুনঃ দুই জনকে আটক করেছে পুলিশ


রেখা  মনি, রংপুর:>>>
রংপুরে আপন বড় ভাই, ভাবি এবং ভাতিজার হাতে শামিম হোসেন (৪০) নামে এক ব্যক্তি খুন হয়েছে। এ ঘটনায় দুই জনকে আটক করেছে পুলিশ। রবিবার রাত ১০ টার দিকে নগরীর দেওডোবা এলাকায় এ ঘটনাটি ঘটে।
জানাগেছে, রংপুর নগরীর ১৪ ওয়ার্ডের দেওডোবায় রাত ১০টার দিকে শামিম হোসেনের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে সে তার ভাতিজাকে থাপ্পড় দেয়। এ ঘটনার প্রেক্ষিতে শামিমের বড় ভাই জামিল হোসেন এবং ভাবি আনোয়ারা বেগম তার পথ রোধ করে। এ সময় ভাতিজা আতিকুর রহমান হাতুড়ি দিয়ে শামিম হোসেনের কপালে আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
ঘটনার পর নিহতের বড় ভাই পালিয়ে গেলেও ভাবি আনোয়ারা বেগম এবং ভাতিজা আতিকুর রহমানকে আটক করেছে আরপিএমপি পুলিশ। ঘটনাস্থল পরিদর্শন করেছেন মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার শহিদুল্লাহ কাওছার এবং কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রশীদ ।
অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার শহিদুল্লাহ কাওছার সাংবাদিকদের জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। ঘটনার সাথে জড়িত দুইজনকে আটক করা হয়েছে। অন্য আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।  
তবে হত্যাকান্ডের প্রকৃত মোটিভ এখনো পাওয়া না গেলেও আটক কৃতদের জিজ্ঞাসাবাদে মূল রহস্য বেরিয়ে আসবে বলে ধারণা করছেন আইন প্রয়োগকারী সংস্থার লোকজন।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages