এলাকা থেকে খাবার মঙ্গা দুর হয়েছে কিন্তু অর্থনৈতিক মঙ্গা দুর হয় নাই: মোতাহার হোসেন এমপি - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday, 21 January 2020

এলাকা থেকে খাবার মঙ্গা দুর হয়েছে কিন্তু অর্থনৈতিক মঙ্গা দুর হয় নাই: মোতাহার হোসেন এমপি


কাজী শাহ্ আলম, লালমনিরহাট প্রতিনিধি:>>>
এলাকা থেকে খাবার মঙ্গা দুর হয়েছে কিন্তু অর্থনৈতিক মঙ্গা দুর হয়নাই। এলাকার মানুষ বিদেশে যাবে টাকা আনবে দেশের ও এলাকার উন্নয়ন হবে। দেশের অন্যান্য স্থানের চেয়ে আমাদের এলাকার লোকজন বিদেশে যাওয়ার ক্ষেত্রে অনেক পিছিয়ে রয়েছে। তাই বিদেশে যেতে লোকজনকে আগ্রহী করতে হবে। তারা বিদেশে যেতে ভয় পায়। তাদের এ ভয় দুর করতে হবে। 
মঙ্গলবার সকালে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা পরিষদ হলরুমে দক্ষ যুব ও যুব মহিলাকে বিদেশে কর্মসংস্থানের ব্যবস্থা করার লক্ষে নিরাপদ,নিয়মিত মানসম্পন্ন অভিবাসন নিশ্চিতকরণ জনসচেতনতা বৃদ্ধি শীর্ষক এক সেমিনারে  বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপি, প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি আরও বলেন, বর্তমান সরকারের নির্বাচনি ইসতেহার অনুযায়ী দেশের প্রতি উপজেলা হতে বছরে গড়ে ১ হাজার দক্ষ যুব ও যুবমহিলাকে বিদেশে কর্মসংস্থানের ব্যবস্থা করার হবে।
ইউএনও সামিউল আমিনের সভাপতিত্বে উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত উক্ত সেমিনারে মুল প্রবন্ধ উপস্থাপন করেন প্রবাসি কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান বিভাগের জেলা প্রশিক্ষক অধ্যক্ষ মকছেদুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান মশিউর রহমান মামুন, ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন মিরু,জেসমিন নাহার,সহকারী কমিশনার (ভুমি) শামিমা সুলতানা। সেমিনারে বিভিন্ন দাপ্তরিক কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক,  শিক্ষক অংশ নেয়।

 ছবি ক্যাপশন- বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপি প্রধান অতিথির বক্তব্যে রাখছেন।

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages