পেকুয়া বাজার কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নে বিনা প্রতিদ্বন্দ্বীতায় সভাপতি নির্বাচিত - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 7 January 2020

পেকুয়া বাজার কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নে বিনা প্রতিদ্বন্দ্বীতায় সভাপতি নির্বাচিত



এইচ এম শহীদ, কক্সবাজার থেকে:>>>
কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার ব্যবসায়ীদের বৃহত্তর সংগঠন পেকুয়া বাজার ব্যবসায়ী সমিতিতে (পেকুয়া বাজার কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ) আমাকে বিনা প্রতিদ্বন্দ্বীতায় সভাপতি হিসাবে নির্বাচিত হওয়ায় শুকরিয়া আদায় করছি মহান আল্লাহর প্রতি। 
সমিতির সকল সদস্যদের প্রতি আন্তরিক অভিবাদন ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। এর আগেও আমাকে ভালবেসে সাধারণ সম্পাদক নির্বাচিত করেছিল সমিতির সদস্যরা। যার প্রতিদান আমি দিতে গেলে শেষ হবেনা। আমি কথা দিচ্ছি সমিতির উন্নয়ন ও সদস্যদের সকল সমস্যা সমাধানে আপনারা আমাকে সব সময় পাবেন। বিশেষ করে ব্যবসায়ীদের সকল স্বার্থ সংশ্লিষ্ট বিষয় আমি জীবন দিয়ে হলেও রক্ষা করবো।
আমি আরো কথা দিচ্ছি, পেকুয়া বাজার ব্যবসায়ী সমিতিকে শুধু বাংলাদেশ নয় দক্ষিণ এশিয়ার সেরা সমিতি হিসাবে প্রতিষ্ঠিত করতে আপ্রাণ চেষ্টা করে যাব। অতীতে সাধারণ সম্পাদক থাকাবস্থায় দায়িত্বে সীমাবদ্ধতা থাকায় বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে আমার কষ্ট হয়েছে। যা সমিতির সদস্যরা মনক্ষুন্নও হয়েছে। তার জন্য আমি আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি। আগামী ১৯জানুয়ারী যারা সমিতির অন্যান্য পদে নির্বাচিত হবেন তাদেরকে সাথে নিয়ে কাজ করতে আমি প্রতিজ্ঞাবদ্ধ থাকলাম।
আমি আরো বেশি কৃতজ্ঞতা প্রকাশ করছি যারা আমার সাথে প্রতিদ্বন্দ্বীতা করার মনপ্রয়াস থাকলেও শেষ পর্যন্ত আমাকে স্নেহ দেখিয়ে সুযোগ দিয়েছেন। অথচ তারা ব্যবসায়ী সংগঠনের প্রিয় মুখ। আমি তাদের পরামর্শ ও আর্দশ গ্রহণ করে সমিতির উন্নয়নে কাজ করতে চাই। 
এছাড়াও পেকুয়া বাজারের প্রবীণ ব্যবসায়ী, রাজনৈতিক নেতৃবৃন্দ ও চকরিয়া-পেকুয়ার অভিভাবক জনপ্রিয় সাংসদ জাফর আলমের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তারাই আমাকে সঠিক পথ পরিচালিত করতে সহায়ক হবে বলে আমি মপ্রাণে বিশ্বাস করি।
অারো কৃতজ্ঞতা জানাচ্ছি স্থানীয় প্রশাসনের প্রতি যারা সব সময় পেকুয়া বাজারের আইনশৃংখলা রক্ষায় আমাকে সহযোগিতা করেছেন। আশাকরি ভবিষ্যতেও সহযোগিতা অব্যাহত থাকবে।

কৃতজ্ঞতায়
মিনহাজ উদ্দিন
নবনির্বাচিত সভাপতি
পেকুয়া বাজার কো- অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ
পেকুয়া-কক্সবাজার



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages