প্রেমের ফাঁদে ফেলে কিশোরী ধর্ষণ, ধর্ষককে গ্রেফতার করেছে র‌্যাব ১১ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday, 11 February 2020

প্রেমের ফাঁদে ফেলে কিশোরী ধর্ষণ, ধর্ষককে গ্রেফতার করেছে র‌্যাব ১১


প্রতিবেদক-আল আমিন মুন্সী:>>>

প্রেমের ফাঁদে ফেলে কিশোরী ধর্ষণের ঘটনায় অভিযুক্ত আসামী মোঃ কাউসার হোসেন ওরফে রাফি (২৫)’কে গ্রেফতার করেছে র‌্যাব ১১। পরিবারের অভিযোগের প্রেক্ষিতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল মঙ্গলবার (১০ ফেব্রুয়ারি) দিবাগত রাতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন মিজমিজি পশ্চিমপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব ১১ সিপিএসসি ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী জানান, ভিকটিম ১৫ বছরের একজন অপ্রাপ্তবয়স্ক বালিকা। ভিকটিম তার পরিবারের সাথে সিদ্ধিরগঞ্জ থানাধীন মিজমিজি পশ্চিমপাড়া এলাকায় বসবাস করে আসছে। ভিকটিমের পরিবার এবং অভিযুক্ত আসামী রাফি পাশাপাশি বাসায় বসবাস করত। রাফি প্রায়শ:ই ভিকটিমকে অনুসরণ করত এবং এক পর্যায়ে বিভিন্ন প্রলোভন দেখিয়ে প্রেমের প্রস্তাবে রাজি করে। এরপর গত ২৩ জানুয়ারি অভিযুক্ত আসামী বিভিন্ন কৌশলে ফুসলিয়ে ভিকটিমকে মিজমিজি পশ্চিমপাড়ায় তার ফুফুর বাড়িতে নিয়ে গিয়ে তাকে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে এবং তার মোবাইলে ছবি তোলে ও ভিডিও ধারণ করে রাখে। পরবর্তীতে উক্ত অশ্লীল ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে দেয়ার হুমকি দিয়ে পূনরায় অনৈতিক সম্পর্ক করার জন্য চাপ দেয়।

এ সংক্রান্তে গত ১০ ফেব্রুয়ারি ভিকটিমের পরিবারের অভিযোগে প্রেক্ষিতে র‌্যাব-১১ কর্তৃক গোয়েন্দা নজরদারী ও গোপন অনুসন্ধানের মাধ্যমে ঘটনার সত্যতা পেয়ে অভিযান পরিচালনা করে অভিযুক্ত আসামী মোঃ কাউসার হোসেন ওরফে রাফি’কে গ্রেফতার করে।

এ সময় তার ব্যবহৃত মোবাইলের গ্যালারীতে উক্ত ধর্ষণের ভিডিওচিত্র পাওয়া যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী বর্ণিত ঘটনার সত্যতা স্বীকার করে।







একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages