দোহারে গৃহবধুর রহস্যজনক মৃত্যু - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday, 4 February 2020

দোহারে গৃহবধুর রহস্যজনক মৃত্যু


মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি:>>>
ঢাকার দোহার উপজেলায় বিথি আক্তার (২৫) নামে এক গৃহবধুর মৃত্যু হয়েছে। সোমবার সন্ধায় রায়পাড়া ইউনিয়নের বৌ-বাজার সনটেক এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্বামীসহ শ্বশুড় বাড়ির লোকজন পলাতক রয়েছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার বিকেলে বিথির স্বামী মিন্টুর সাথে কথা কাটাকাটি হলে এক পর্যায়ে মিন্টু বিথিকে মারধর করে। এ ঘটনার পর বিথি ঘরের দরজা বন্ধ করে সিলিং ফ্যানের সাথে গলায় পরনের কাপড় পেঁচিয়ে আত্মহত্যা করে। জানালা দিয়ে বিথিকে ঝুলতে দেখে তার স্বামী মিন্টুসহ পরিবারের লোকজন দরজা ভেঙ্গে ঝুলন্ত অবস্থায় বিথিকে নামিয়ে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃতদেহ বাড়িতে নিয়ে এসে বিথির বাবার বাড়ির লোকজনকে খবর দিয়ে পালিয়ে যায় মিন্টুসহ তার পরিবার। বিথির বাবা ছকিল এসে পুলিশকে খবর দিলে শ্বশুর বাড়ি থেকে লাশ উদ্ধার করে দোহার থানায় নিয়ে আসে ।
এদিকে বিথির বাবার দাবি মারধর করে তার মেয়েকে হত্যা করা হয়েছে এবং মিন্টু মাঝে মধ্যেই তার মেয়েকে মারধর করতো । এ নিয়ে বেশ কয়েকবার সালিশ হয়েছে। তিনি বলেন,আমার মেয়েকে মারধর করে মেরে ফেলেছে। আমি এর বিচার চাই। বিথির ছয় বছরের একটি ছেলে ।

এবিষয়ে দোহার থানার এসআই মো.জুয়েল হোসেন জানান,আমরা খবর পেয়ে লাশটি উদ্ধার করি। এই ঘটনায় বিথির বাবা বাদী হয়ে মামলা দায়ের করবেন বলে জানিয়েছেন। বর্তমানে মামলাটি প্রক্রিয়াধীন রয়েছে। ঘটনার পর বিথির স্বামীসহ তার পরিবারের সবাই পলাতক রয়েছে। প্রাথমিক সুরতহাল শেষে লাশ মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য ঢাকা প্রেরণ করা হবে।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages