পলাশে ইউপি চেয়ারম্যানকে অতিথি না করায় বঙ্গবন্ধু ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা পন্ড - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 14 February 2020

পলাশে ইউপি চেয়ারম্যানকে অতিথি না করায় বঙ্গবন্ধু ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা পন্ড


প্রতিবেদক-আল আমিন মুন্সী:>>>
নরসিংদী পলাশ উপজেলার গজারিয়া ইউনিয়নে যুব সমাজের উদ্যোগে আয়োজিত বঙ্গবন্ধু ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি না করায় খেলাটি পন্ড (বন্ধ) করে দিলেন ওই ইউনিয়নের চেয়ারম্যান বদরুজ্জামান ভূইয়া।
শুক্রবার বিকালে গজারিয়া ইউনিয়নের নোয়াকান্দা উত্তর পূর্বপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ফুটবল টুর্ণামেন্টটির ফাইনাল খেলা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। গত কয়েকদিন ধরে আয়োজকরা টুর্ণামেন্টটির ফাইনাল খেলার প্রস্তুতি নিয়ে আসছিলেন। এর মধ্যে খেলায় প্রধান অতিথি করা হয় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আল-মুজাহিদ হোসেন তুষারকে।
এছাড়া খেলার উদ্বোধক করা হয় উপজেলা ভাইস চেয়ারম্যান কারিউল্লাহ সরকারকে। এদিকে ফাইনাল খেলায় ওই ইউনিয়নের চেয়ারম্যানকে প্রধান অতিথি না করায় চেয়ারম্যান ও তার লোকজন ক্ষিপ্ত হয়ে খেলা শুরু হওয়ার আগেই মাঠ থেকে অতিথিদের চেয়ার টেবিল ও গোলবার তুলে নিয়ে যায়।
এতে খেলার মাঠে উত্তেজনা বিরাজ করলে একপর্যায়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। বঙ্গবন্ধু ফুটবল মিনি বার টিভি কাপ টুর্ণামেন্টের আয়োজক হাবিবুর রহমান হাবিব জানান, শুক্রবার বিকাল ৪ টার দিকে টুর্ণামেন্টটির ফাইনাল খেলা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।
দুপুরে ইউপি চেয়ারম্যান বদুরুজ্জামান ও তার লোকজন এসে খেলার মাঠে চেয়ার টেবিল সরিয়ে নেয়।এবং সবাইকে বলে দেয় এখানে কোনো খেলা হবে না। যারা খেলা চালাবে তাদের শায়েস্তা করা হবে। চেয়ারম্যানকে অতিথি না করায় তিনি খেলাটি বন্ধ করে দেয় বলে জানান এ আয়োজক।
খেলার আরেক আয়োজক রফিকুল ইসলাম ইফতি জানান, খেলায় প্রধান অতিথি আল-মুজাহিদ হোসেন তুষার দীর্ঘ দিন ধরে টুর্ণামেন্টটির পরিচালনায় আমাদের সহযোগীতা করে আসছিলেন। তাই ফাইনাল খেলায় তাকে প্রধান অতিথি করা হয়।
এব্যাপারে গজারিয়া ইউনিয়ন চেয়ারম্যান বদরুজ্জামান ভূইয়ার মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন, আমি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান, আমাকে না জানিয়ে খেলার আয়োজন করা হয়। এতে গন্ডগোলের আশঙ্কা করে খেলাটি বন্ধ করে দেওয়া হয়েছে।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages