পেকুয়ায় তরুণদের যৌত উদ্যোগে- মাক্স,সাবানও স্প্রে ছিটানো হয় - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday, 29 March 2020

পেকুয়ায় তরুণদের যৌত উদ্যোগে- মাক্স,সাবানও স্প্রে ছিটানো হয়



এইচ এম শহীদ পেকুয়া (কক্সবাজার) থেকে:
মানবসেবাই পরম ধর্ম, মানবতায় এগিয়ে আসুন - এই স্লোগানকে সামনে সামাজিক দায়বদ্ধতা  নিয়ে নিজ গ্রামে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক সাবান - মাস্ক বিতরণ,  জীবাণুনাশক স্প্রে ছিটানো ও সচেতনতামূলক দিক নির্দেশনা প্রদান। 
নিজে সচেতন হই - নিরাপদ থাকি, অন্যজনকে সচেতন করি - নিরাপদ রাখি।
জন সচেতনতায়- পেকুয়ায় সচেতন তরুণ একত্রে মিলে-  সাবান ,মাস্ক বিতরণও জীবাণুনাশক স্প্রে ছিটানো হয়েছে।
পেকুয়া উপজেলায় সদরে করোনা ভাইরাস মুক্ত রাখতে  বিভিন্ন সড়ক ও জনসমাগত এলাকায় জীবাণুনাশক স্প্রে ছিটানো ৫’শত সাবান বিতরণে- টেকপাড়া সমাজের কিছু তরুণদের উদ্যোগে কাজ করেন।
সকাল সাড়ে ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত টেকপাড়া , দক্ষিণ সাবেক গুল্দীর সকল মহ্ল্লা, সকল বাড়ি, দোকান পাড়,স্টেশনের আনাচেকানাচে, মসজিদে জীবাণুনাশক ছিটানো জন সাধারণ মানুষকে মাস্ক ও সাবান বিতরণ করেন।
উদ্যোগ দাতা- সাহেদ ইকবাল মামুন -জানান -জনসমাগত এলাকায় পানির সাথে বিলিচিং পাউডার মিশিয়ে স্প্রে করা হচ্ছে।
সেই সাথে ও মাক্স সাবান দিয়েছি প্রত্যেক টি বাড়িতে- আমাদের এই কার্যক্রম কিছুদিন অব্যাহত থাকবে।করোনা ভাইরাসের হাত থেকে গ্রামকে রক্ষার জন্য  তরুণদের  নিয়ে সাবান বিতরণ ও গ্রামের রাস্তাসহ সকলের বাড়িতে জীবাণুনাশক ছিটানো হয়। সবাইকে যেকোনা কাজ শেষে হাত ভালোভাবে ধূয়া, হাত দিয়ে অযথা মুখে, চোখে ও নাকে স্পর্শ  না করার জন্য অনুরোধ করা হয়।
তাছাড়া গ্রামে গবাদিপশু ও অসুস্থ হওয়ার খবর পাওয়া যাচ্ছে। সেজন্য অসুস্থ গবাদি পশুর সংস্পর্শে না যাওয়ার জন্য ও অনুরোধ করা হয়। এসময় গ্রামের ভিতরে ঢোকা গাড়িগুলোকেও জীবাণুনাশক দিয়ে স্প্রে করা হয়।  এজন্য আমরা সবার কাছে সহযোগিতা কামনা করছি।
এই সময়  উপস্থিত ছিলেন- সাংবাদিক এইচ এম শহীদ , মোঃ নুরুল কাদের, মোঃ জালাল, সাইফুল ইসলাম, ইমন, বাপ্পি, শফিউল ইসলাম রুবেল, মিজান, মহিউদ্দিন, সাইমন ইসলাম, রিয়াদ সহ অনেকেই।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages