করোনা আক্রান্ত মৃত লাশের দাফনে যেতে চান পলাশ থানার পুলিশ একে আজাদ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday, 22 March 2020

করোনা আক্রান্ত মৃত লাশের দাফনে যেতে চান পলাশ থানার পুলিশ একে আজাদ


আল আমিন মুন্সী:
যেখানে করোনা ভাইরাসে আক্রান্ত হলে নিজের মা-বাবা কাছে যেতে চায়না আর সন্তান তার বাবা মা'র কাছে আসতে চায়না। অথচ সেখানে করোনা ভাইরাসে মৃত্যু হলে এবং তাকে দাফন করার কোন লোক না থাকলে সেখানে যেতে চান পলাশ থানার সেকেন্ড অফিসার একে আজাদ।
রবিবার (২২ মার্চ) দুপুর ১২ টা ২০ মিনিটে এই পুলিশ অফিসার তার ফেইসবুক আইডি থেকে এমন একটি পোস্ট করেন। পোস্টটি তুলে ধরা হলো- করোনা ভাইরাসে মৃত লাশের দাফন করার মতো কোন লোক না থাকলে জানাবেন। আমি সেখানে যেতে চাই। কারণ আমাকেও পৃথিবী ছাড়তে হবে। ০১৭১২৯০৮৪৭৭।
এই স্ট্যাটাস সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। সম্প্রতি মানবতার সেবায় অন্যন্য ভূমিকা রাখায় এই পুলিশ অফিসার সবার নজর আসে। ১৮ মার্চ মঙ্গলবার আনুমানিক দুপুর ২টায় নরসিংদীর পলাশ উপজেলার পলাশ বাজার সংলগ্ন ব্রিজের পাশে সাদা কাফনে মোড়ানো একটি লাশ পড়ে থাকার ঘটনা ঘটে।
স্থানীয়রা লাশটি দেখে ৯৯৯-এ কল করে পলাশ থানায় বিষয়টি জানায়। খবর পেয়ে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসির উদ্দিন তাৎক্ষণিকভাবে বিষয়টি খতিয়ে দেখতে দায়িত্ব দেন এই পুলিশ অফিসারকে। এরপর ঘটনাস্থলে গিয়ে কাফনের ভাঁজ খোলে দেখেন, লাশের ঠোঁট নড়ছে। এই অবস্থায় পাশেই একটি ভ্যান গাড়ি দেখতে পান।
কিন্তু চালক না থাকায় নিজেই ভ্যানগাড়ি চালিয়ে পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। এর পর তার তত্বাবধানে চিকিৎসা নিয়ে মোটামুটি সুস্থ হয়ে যায় কাফনে মোড়ানো ব্যক্তিটি। এমন মানবতার উজ্জ্বল দৃষ্টান্তে পলাশ উপজেলাসহ অনেকের কাছেই তিনি প্রশংসিত হয়েছেন।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages