আপনারা মাননীয় প্রধানমন্ত্রী উপর আস্থা রাখুন: কালীপুর ইউপি চেয়ারম্যান শাহাদত আলম - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday, 12 April 2020

আপনারা মাননীয় প্রধানমন্ত্রী উপর আস্থা রাখুন: কালীপুর ইউপি চেয়ারম্যান শাহাদত আলম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কালপুর ইউপি চেয়ারম্যান এড. আ.ন.ম শাহাদত আলম এর ফাইল ফটো
মোহাম্মদ ছৈয়দুল আলম:
ইউনিয়ন বাসীর উদ্যেশে চট্টগ্রামের বাঁশখালী উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি ও ৫নং কালীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আ.ন.ম শাহাদত আলম এর ফেইসবুক স্ট্যাটাস-----------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------

প্রিয় কালীপুরবাসী, 
আচ্ছালামুআলাইকুম/আদাব


আপনাদের সদয় অবগতির জন্য সবিনয়ে আবারো জানাচ্ছি যে — এখনো যেসব পরিবার আমার ইউনিয়নওয়ারী তালিকা থেকে বাদ পড়েছেন সেসব পরিবার আমার দৃষ্টিত্ রয়েছে এবং সেই রকম অনেক অতি দরিদ্র পরিবারকে আমি ইতিমধ্যে বিশেষ তালিকায় আমার ব্যক্তিগত সহায়তা প্রদান করেছি। ইতিমধ্যে আমার ইউনিয়নে প্রায় ৪০৬৫ (চার হাজার পয়ষট্টি) পরিবার আমার তালিকীভুক্ত হয়েছে এবং বাদপরা পরিবার গুলোর তালিকাভুক্তির কাজ দ্রুত চলছে ,

অন্যদিকে যে সব পরিবার সাহার্য্যের জন্য আমাকে ইনবক্সে নাম ঠিকানা পাঠিয়েছেন — সেই তালিকার সংখ্যাও কম নয় । ইতিমধ্যে আমি গোপনীয়তা বজায় রেখে আপনাদের প্রায়জনের কাছে আমার সহায়তা পৌছিয়েছি আর বাকীদেরও দ্রুত পোঁছিয়ে দেব। আজ থেকে আমি আবারও আরো ৩০০ পরিবারের কাছে আমার সহায়তা পৌঁছানো শুরু করেছি।

আপনারা শুধু আস্হা রাখুন বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপর তিনি আপনাদের প্রতি অনেক আন্তরিক এবং প্রতিনিয়ত আপনাদের ব্যপারে ভাবছেন আর আমারা চেয়ারম্যানদের সহ সংশ্লিষ্ট সবাইকে যথাযথ দিকনিদর্শনা দিয়ে যাচ্ছেন । 

 আপনারা শুধু ধৈর্য্য ধারন করুন, বিনা প্রয়োজনে ঘরের বাহিরে আসবেন না । আমি শুধু সামাজিক দুরুত্ব বজায় রেখে আপনাদের ঝুঁকি মুক্ত রাখার জন্য আমার ইউনিয়নের বরাদ্দকৃত সরকারী ত্রান ও আমার সহায়তা “ইউনিঁয়ন পরিষদ” “ইউনিয়নের রামদাস হাঠ কার্যালয় “ ও আমার “নিজ বাড়ী “ থেকে প্রদান করছি। সুতারাং আপনি নিজে বাঁচুন আর আপনার পরিবার ও প্রতিবেশীদের বাঁচতে সাহার্য করুন।

পরিশেষে আবারো বলতে চাই — শুধু ধার্য ধরুন , পরামর্শ থাকলে প্রদান করুন, আর আস্হা রাখুন , “”আমার কালীপুর ইউনিয়নে কেউ না খেয়ে থাকবেনা ইনশআল্লাহ”।
বি:দ্র:- যারা ইনবক্সে নাম ঠিকানা পাঠাচ্ছেন তাঁরা দয়া করে এন.আই.ডি নাম্বারটা সহ পাঠাবেন।


ধন্যবাদন্তে 
এডভোকেট আ.ন.ম শাহাদত আলম
সভাপতি: বাশঁখালী চেয়ারম্যান সমিতি
চেয়ারম্যান: ৫নং কালিপুর ইউনিয়ন পরিষদ। 
বাঁশখালী, চট্টগ্রাম।
তারিখ: ১৩।০৪।২০২০ইং।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages