ময়মনসিংহে পুলিশ কঠোর ॥ অপ্রয়োজনে রাস্তায় গেলে জবাবহিদি - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday, 6 April 2020

ময়মনসিংহে পুলিশ কঠোর ॥ অপ্রয়োজনে রাস্তায় গেলে জবাবহিদি


শফিউর রহমান সেলিম, ময়মনসিংহ প্রতিনিধি:
সারা দেশের ন্যায় ময়মনসিংহেও বাড়ছে করোনা ভাইরাসের আতংক। করোনা ভাইরাসের সংক্রমণরোধে সরকারীভাবে দীর্ঘ সাধারণ ছুটি চলছে। সকল ধরণের যানবাহন চলাচল বন্ধ রয়েছে। দোকানপাঠ, ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখা হয়েছে।
পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত এ অবস্থা চলবে। অঘোষিত লকডাউন চলছে। এর পরও অতি উৎসাহী কিছু লোকজন অপ্রয়োজনে ঘর থেকে বের হয়ে এদিক সেদিক ঘুরাফেরা করছে। এতে করোনা ভাইরাস সংক্রমণের আশংকা বেড়েই চলছে।
এ অবস্থায় ময়মনসিংহে পুলিশ, ডিবি, সেনাবাহিনী মানুষজনকে সচেতনতা করতে ব্যাপক প্রচারণা, অনুরোধ করে আসছে। এদিকে হতদরিদ্রদের আয়-রোজগার বন্ধ হয়ে যাওয়া মানুষদের দুঃখ লাগব এবং অসহায় দিনমজুর, রিক্সা চালক ও নিম্ন আয়ের দিন এনে দিন খাওয়া মানুষদের কাছে খাদ্য সহায়তা পৌছে দিচ্ছে পুলিশ সহ বিভিন্ন সংস্থা ও সংগঠন। এর পরও কতক সংখ্যক লোকজন করোনা ভাইরাসকে আমলে না নিয়ে নানা কৌশলে ঘরের বাইরে এসে ময়মনসিংহকে ঝুঁকির মধ্যে ফেলছে।
এ সমস্ত লোকজনকে ঘরের মধ্যে নিতে ময়মনসিংহে আইন শৃংখলা বাহিনী, ডিবি ও সেনাবাহিনী সোমবার কঠোর অবস্থানে নামে। চলে রাস্তায় রাস্তায় মহড়া।
যেখানেই অপ্রয়োজনে লোকজন সেখানেই হানা। কঠোরভাবে চলছে জবাবদিহিতা। মঙ্গলবার থেকে এই কঠোরতা আরো বেড়ে যাবে বলে প্রশাসন সুত্রে জানা গেছে। সোমবার ডিবি পুলিশের সেই কঠোরতা নজরে আসে।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages