দোহারে ৮ টি ইউনিয়ের প্রবেশ পথে বাঁধা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday, 9 April 2020

দোহারে ৮ টি ইউনিয়ের প্রবেশ পথে বাঁধা


মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি:
ঢাকার দোহার উপজেলার প্রায় ৮টি ইউনিয়নের অধিকাংশ গ্রামবাসীরা লকডাউন ঘোষণা করেছে। বৃহস্পতিবার সকাল থেকে  উপজেলার কুসুমহাটি, রায়পাড়া, সুতারপাড়া, নারিশা, মুকসুদপুর, বিলাশপুর ও মাহমুদপুর ইউনিয়নের বেশ কয়েকটি গ্রামের সড়কের প্রবেশ পথে বাঁশ আড়াআড়িভাবে  বেঁধে স্থানীয়রা লকডাউন করে রেখেছেন। তারা সড়কের মুখে বাঁশ দিয়ে আটকানো স্থানে বড় করে লিখে দেন 'লকডাউন, ঘরে অবস্থান করুন, নিরাপদে থাকুন'।
এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও জনপ্রতিনিধিরা।
দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন জানান, ঢাকা-১ আসনের সংসদ সালমান এফ রহমান সার্বক্ষণিক যোগাযোগ রাখছেন। করোনাভাইরাস মোকাবেলায় আতঙ্ক নয় সবার সচেতনতার মাধ্যমেই করোনাভাইরাস থেকে রক্ষা পাওয়া সম্ভব। এ ছাড়া কর্মহীন মানুষের বাড়িতে গিয়ে আমরা উপজেলা প্রশাসন খাদ্যসামগ্রী বিতরণ করবো। আপনারা ঘরে থাকুন।
দোহার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মো. জসিম উদ্দিন জানান, আমাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এখন থেকে করোনাভাইরাস পরীক্ষা করা যাবে। কেউ যদি বেশি অসুস্থ হয়ে পড়েন অথবা করোনাভাইরাসের কোনো লক্ষণ দেখা যায় প্রয়োজনে রোগীর বাড়িতে গিয়ে আমরা নমুনা সংগ্রহ করে তার চিকিৎসা দেব।
এ ছাড়া মঙ্গলবার দুপুর থেকে নবাবগঞ্জ উপজেলা থেকে দোহারে প্রবেশের সড়ক মাঝিরকান্দা-হাড়িকান্দা-কাঠালীঘাটা ও নিকড়া- বানাঘাটা-জালালপুর-টিকরপুর পদ্মা বাইপাস সড়কে নিয়মিত পুলিশ চেকপোস্ট বসানো হয়েছে। সেইসঙ্গে স্থানীয়রা এসব এলাকা দিয়ে চলাচলে নিষেধাজ্ঞা জারি করে লকডাউন করেছেন। রাস্তার দু'পাশের প্রবেশদ্বারে বাঁশ ফেলে, সেখানে পোস্টকার্ড দিয়ে লেখা রয়েছে, 'সাবধান, বহিরাগতদের প্রবেশ নিষেধ। সবাই লকডাউন মেনে চলুন।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages