বাঁশখালী বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন: চেয়ারম্যান সমিতির সভাপতি শাহাদত আলম - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday, 24 May 2020

বাঁশখালী বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন: চেয়ারম্যান সমিতির সভাপতি শাহাদত আলম

একুশে মিডিয়া, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:
বাঁশখালী বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন, উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি ও কালীপুর ইউপি চেয়ারম্যান এডভোকেট আ.ন.ম শাহাদত আলম।
বাঁশখালী উপজেলাসহ দেশের সকল মানুষকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। ঈদের শুভেচ্ছায় তিনি দেশবাসী ও মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেছেন।
বাঁশখালী উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি ও কালীপুর ইউপি চেয়ারম্যান এডভোকেট আ.ন.ম শাহাদত আলম এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, সহমর্মিতা, ভ্রাতৃত্ববোধ, সাম্য, মৈত্রী আর সম্প্রীতির অনন্য বার্তা নিয়ে প্রতি বছরের মতো এবারো এসেছে পবিত্র ঈদুল ফিতর ‘খুশির ঈদ’। তবে এবারের ঈদ পালন করতে হবে সম্পুর্ণ ভিন্ন পরিস্থিতিতে, অচেনা আমেজে। মহামারি করোনা সংক্রমন রোধে আমরা সামাজিক দুরত্ব বজায় রেখেই এবার ঈদের আনন্দ উপভোগ করবো। ঈদের আনন্দ ভাগাভাগি করতে গিয়ে যেন সামাজিক দুরত্ব বজায় রাখার বিষয়টি ভুলে না যাই, সেদিকেও সকলকে খেয়াল রাখতে হবে। তিনি বলেন, একমাস সিয়াম সাধনার পর খুুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণীর মানুষের মাঝে গড়ে তোলে সম্প্রীতি, সৌহার্দ্য ও ঐক্যের বন্ধন। সাম্য মৈত্রী ও ভ্রাতৃত্বের মহিমান্বিত আহবানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages