বেলকুচি দৌলতপুর ইউনিয়নে কর্মহীনদের পাশে ছাত্রলীগের দুই কর্মী - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday, 17 May 2020

বেলকুচি দৌলতপুর ইউনিয়নে কর্মহীনদের পাশে ছাত্রলীগের দুই কর্মী

সবুজ সরকার, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
সিরাজগঞ্জ বেলকুচি উপজেলার দৌলতপুর ও ধুকুরিয়াবেড়া ইউনিয়নের প্রত্যান্ত অঞ্চলের  করোনা মোকাবেলায় লকডাউন পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়েছেন শ্রমজীবীরা। এ কারণে দুঃখ-দুর্দশার মধ্যে দিন কাটছে তাদের। করোনার শুরু থেকেই কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের পাশে  ছাত্রলীগ কর্মী শেখ ওয়াহিদ মামুন ও অপু মন্ডল। এছাড়া সার্বিক সহযোগীতা করেছেন, রাসেল আহমেদ, পারভেজ আহমেদ, শামীম হোসাইন, রনি শেখ, হাবিব, মারুফ, মাইদুল, রবিউল, পারভেজ প্রামানিক।
করোনা শুরু থেকে  দৌলতপুর ও ধুকুরিয়াবেড়া ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলে মোটর সাইকেল নিয়ে ১ শত ৮০ টি  কর্মহীন পরিবারে ঘরে ঘরে গিয়ে  চাল-ডালসহ নিত্যপ্রয়োজনী খাদ্যসামগ্রী বিতরণ করেন এই দুই ছাত্রলীগ কর্মী। এছাড়া রমজানের শুরুতে ৫০ টি অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন।
দৌলতপুর গ্রামেন জহুরা বেগম নামে এক মহিলার কাছে জানতে চাইলে হাঁসি মুখে বলেন, সুতা তুইলা কোনও  রকম সংসার চালাই, এই করোনায়  কাজ কাম বন্ধ হয়ে গেছে, ঘরে খাবার নাই রাতে শেখ ওয়াহিদ মামুন ও অপু মন্ডল, বাড়িতে আইসা চাল, ডাল, তেল, আলু, লবন দিয়ে আইছে আল্লাহর রহমতে কয়েক দিন ভালো ভাবে চলে যাবে।
এ বিষয়ে অপু মন্ডল   বলেন, 'দেশের এই দুর্যোগ কালীন সময়ে বর্তমান পরিস্থিতিতে কর্মহীন মানুষের কষ্ট কিছুটা লাঘব করতে করোনার শুরু থেকেই আমরা এই উদ্যোগ নিয়েছে। এবং কর্মহীন পরিবারের মাঝে ঘরে ঘরে গিয়ে চাল ডাল ও নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছি।
ছাত্রলীগ কর্মী শেখ ওয়াহিদ মামুন  বলেন, আমাদের প্রিয় নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং বেলকুচি উপজেলা আওয়ামী যুবলীগের আহব্বায়ক সাজ্জাদুল হক রেজা'র অনুপ্রেরণা আমরা দরিদ্র  কর্মহীন শ্রমজীবী পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করছি।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages