মুরাদনগর ইউএনও অভিষেক দাস, শুধু দিন নয়, রাতে ও ছুটে যান অসহায় মানুষের বাড়িতে - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 2 May 2020

মুরাদনগর ইউএনও অভিষেক দাস, শুধু দিন নয়, রাতে ও ছুটে যান অসহায় মানুষের বাড়িতে


এম এ বাশার, কুমিল্লা:

কুমিল্লার মুরাদনগরের উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাশ শুধু দিন নয়, রাতে ও খাদ্যসামগ্রী নিয়ে ছুটে যান অসহায় হতদরিদ্র ও কর্মর্মহীন শ্রমজীবী মানুষের বাড়িতে। বর্তমান করোনা ভাইরাসের এই ভয়াবহ পরিস্থিতিতেও জীবনের চরম ঝুঁকি নিয়ে প্রতিদিন ও রাতে ছুটছেন উপজেলার ২২টি ইউনিয়নের প্রায় ৩১৭টি গ্রামে।
জানা যায়, স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ এবং কুমিল্লার জেলা প্রশাসক আবুল ফজল মীরের সার্বিক দিক নির্দেশনা ও অনুপ্রেরনায় তিনি চালিয়ে যাচ্ছেন এ ত্রাণ কার্যক্রম।
সরকারের অর্পিত সকল দায়িত্ব পালনের পাশাপাশি নিজ উদ্যোগে নেমে পড়েছেন অসহায় মানুষের কল্যাণে। রাতের আধারে ছুটে যাচ্ছেন অনাহারে থাকা মানুষগুলোর কাছে। ঘরে ঘরে গিয়ে অসহায়দের হাতে তুলে দিচ্ছেন খাদ্য সামগ্রী। এ যেন এক বর্তমান সময়ের প্রকৃত করোনা যোদ্ধা।
ইতিমধ্যে তিনি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব আরম্ভ হওয়ার পর থেকে ইউএনও’র সরকারি মোবাইল নাম্বারে যারা মেসেজ পাঠিয়েছেন খাদ্য সহায়তা চেয়ে এরকম ১২’শ মধ্যবিত্ত ও হতদরিদ্র পরিবারকে রাতের আধাঁরে বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী প্রদান করেছেন। এদিকে রাতে খাদ্য সামগ্রী পৌঁছে দিতে ইউএনও অভিষেক দাশের সাথে ছুটে যাচ্ছেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল হাই ও উপ-সহকারী কৃষি কর্মকর্তা সুফি আহম্মেদ।
উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাস বলেন, প্রতিদিন সরকারি নাম্বারে খাদ্য সহায়তা চেয়ে অনেক মানুষ ফোন দিচ্ছেন এবং এসএমএস পাঠাচ্ছেন। আমরা দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের বরাদ্ধ থেকে এসব মানুষের বাড়িতে খাদ্য সামগ্রী নিয়ে ছুটে যাচ্ছি। শুধু সরকারি কর্মকর্তা হিসেবে নয় একজন মানুষ হিসেবে মানবিক কারনে তাদের পাশে ছুটে যাচ্ছি।
এবং এ উপজেলার সর্বস্তরের মানুষকে বলি বর্তমান পরিস্থিতিতে আপনারা সরকারি নির্দেশনা মেনে চলুন কোন কিছুর প্রয়োজন হলে আমাকে ফোন করবেন আমি আসব আপনাদের দরজায়।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages