বাঁশখালীতে ১দিনে ৩ খুনের ঘটনায় ২টি মামলা, দায়িত্ব অবহেলায় এসআই মামুন ক্লোজড! - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday, 14 May 2020

বাঁশখালীতে ১দিনে ৩ খুনের ঘটনায় ২টি মামলা, দায়িত্ব অবহেলায় এসআই মামুন ক্লোজড!

মোহাম্মদ ছৈয়দুল আলম:

চট্টগ্রামের বাঁশখালীতে এক দিনে তিন জন খুনের ঘটনায় বাঁশখালী থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। অপরদিকে দায়িত্ব অবহেলা ও কতিপয় অপরাধীদের সাথে সখ্যতা থাকার অভিযোগে বাঁশখালী থানাধীন রামদাশ মুন্সির হাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মামুন হাসানকে ক্লোজড করে চট্টগ্রাম জেলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

বাঁশখালী উপজেলার বাহারছড়া ইউনিয়নের পূর্ব ইলশা গ্রামে  দুই জন কোরআনের হাফেজ খুনের ঘটনায় দুই জনকে এবং দক্ষিণ  সাধনপুরের ট্রাক চালক হত্যার ঘটনায় এক জনকে গ্রেপ্তার করেন থানা পুলিশ।

বাঁশখালী থানা পুলিশ সূত্র জানা যায়, দক্ষিণ সাধনপুরে গত ১২ মে সকালে প্রথমে বাড়ী ডুকে জহিরুল ইসলামে নামে ট্রান্সপোর্ট ব্যবসায়ীকে সন্ত্রাসীরা ছুরিকাঘাতে স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া পথে অ্যাম্বুলেন্স থামিয়ে ছুরি মেরে খুন করা এবং কয়েকজন আহত হবার ঘটনায় নিহত জহিরুল ইসলাম (৪০) এর স্ত্রী নুর আয়েশা ডলি বাদী বাঁশখালী থানায় মামলা দায়ের করেছেন। ওই মামলায় স্থানীয় সন্ত্রাসী মো. ইলিয়াছকে প্রধান আসামি ও ২৩ জনের নাম উল্লেখ করে এজাহার নামীয় আসামি করা হয়েছে। পুলিশ ওই মামলার এজাহার নামীয় মৃত আব্দুস ছামাদের পুত্র মো. মুবিনুল হক (৩৫) নামে এক জনকে গ্রেপ্তার করেন পুলিশ।

অপরদিকে বাহারছড়ার পূর্ব ইলশা গ্রামে গত মঙ্গলবার (১২ মে) দিবাগত রাত ১০টায় সন্ত্রাসীদের গুলিতে নিহত দুই মাদাসাছাত্র মাওলানা মো. খালেদ বিন ওয়ালিদ (২৩) ও মাওলানা হাফেজ ইব্রাহিম (২২) খুনের ঘটনায় ২৪ জন এজাহারনামীয় মামলার প্রধান আসামি করা হয়েছে মদিনা ব্রিক ফিল্ডের মালিক নুরুল আবছারকে। ওই মামলায় এজাহার নামীয় দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা হলেন মৃত আহম্মদ মিয়ার পুত্র মো. আজিজ আহাম্মদ (৬০) এবং মৃত ফারুক আহাম্মদের পুত্র মো রাসেল উদ্দিন (২০)।

রামদাশ মুন্সির হাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মামুন হাসানকে ক্লোজড করে চট্টগ্রাম জেলা পুলিশ লাইনে সংযুক্ত করার পর থেকে এলাকায় ভুক্তভোগী অসংখ্য মানুষের মধ্যে স্বস্তি ফিরে এসেছে। সাধনপুরের হত্যাকাণ্ডের খুনিদের সাথে সখ্যতার ব্যাপারে এবং এলাকার দাগী অপরাধীদের সাথে জড়িত থাকার বিষয় তদন্ত সাপেক্ষে বিভাগীয় ব্যবস্থার দাবি করেছেন গ্রামবাসী।

বাঁশখালী থানার ওসি মোহাম্মদ রেজাউল করিম মজুমদার একুশে মিডিয়াকে বলেন, এলাকার পরিবেশ শান্ত হয়েছে। দুই মামলায় এজাহারনামীয় ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। খুনিদের গ্রেপ্তার করতে নানা কৌশলে পুলিশের অভিযান চলছে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages