ঘূর্ণিঝড় আম্পান: ভোলার চরফ্যাশনে ঝড়ো বাতাসে গাছ চাপা পড়ে বৃদ্ধের মৃত্যু - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 20 May 2020

ঘূর্ণিঝড় আম্পান: ভোলার চরফ্যাশনে ঝড়ো বাতাসে গাছ চাপা পড়ে বৃদ্ধের মৃত্যু

হাসনাইন আহমেদ হাওলাদার:
ভোলা জেলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানায় আম্পানের প্রভাবে গাছ চাপা পড়ে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। আজ সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলার চর মানিকা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের করিম পাড়া নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহতের নাম সিদ্দিক ফকির।
জানা গেছে বয়স্ক ভাতা তোলার জন্য তিনি ঘর থেকে বের হয়েছিলেন এবং ওই স্থানে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। কিন্তু প্রবল ঝড়ো বাতাসে গাছ উপড়ে পড়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন সিদ্দিক ফকির।
এ ব্যাপারে দক্ষিণ আইচা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ জানান, সকালের দিকে ওই ব্যক্তি বয়স্ক ভাতা আনার জন্য ভাড়া করা মোটরসাইকেলে উপজেলা সদর চরফ্যাশনের দিকে যাচ্ছিলেন। এ সময় ঝড়ে একটি গাছ ভেঙে তার ওপর পড়ে। এতে তিনি গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শোভন কুমার বসাক জানান, ‘ওই ব্যক্তিকে হাসপাতালে আনার পর দেখা যায় তিনি অনেক শ্বাসকষ্টে ভুগছেন এবং মাথায় গভীর আঘাত পেয়েছেন। আমরা তাকে অক্সিজেন দেওয়ার  কিছুক্ষণের মধ্যেই তিনি মারা যান। পরে বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়।




একুশে মিডয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages