মুজিবুল হক এমপির কার্যালয়ে কল দেয়া ১৭১ জন কে উপহার সামগ্রী দিলেন-মেয়র মিজান। - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 11 May 2020

মুজিবুল হক এমপির কার্যালয়ে কল দেয়া ১৭১ জন কে উপহার সামগ্রী দিলেন-মেয়র মিজান।

এম এ হাসান, কুমিল্লা:

কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব এমপির নিজ কার্যালয়ে কল দেওয়া ১৭১ জন ও চৌদ্দগ্রাম উপজেলা পৌরসভার মেয়র মিজানুর রহমান এর ব্যক্তিগত উদ্যােগে ২৯ জন সহ মোট ২০০ জন সুবিধাভোগী দের মধ্যে খাদ্য ও উপহার সামগ্রী বিতরণ করলেব চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মিজানুর রহমান।
সোমবার সকালে স্থানীয় সংসদ সদস্য মুজিবুল হক মুজিব এমপির দেওয়া তালিকা অনুযায়ী এ সকল খাদ্য সামগ্রী বিতরণ করেন চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মোঃ মিজানুর রহমান।
এ সময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য চলমান মহামারী করোনায় এর আগেও কয়েক ধাপে মুজিবুল হক এমপির পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
করোনা ভাইরাসের মহামারিতে কর্মহীন হয়ে পড়া বেকার, গরীব ও অসহায় মানুষদের খাদ্য সহায়তা দিতে তথ্যসেল খুলেছেন চৌদ্দগ্রামের সংসদ সদস্য সাবেক রেলপথ মন্ত্রী মোঃ মুজিবুল হক এমপি।চৌদ্দগ্রামের একটি পৌরসভা ও তেরোটি ইউনিয়নে স্থানীয় জন প্রতিনিধি দের মাধ্যমে ব্যাপকহারে ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে।
এরপরও চৌদ্দগ্রামে মুজিবুল হক এমপি নিজ কার্যালয় থেকে খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছেন। কেউ ভুলক্রমে সরকারের দেয়া খাদ্য সহায়তা না পেলে চৌদ্দগ্রামস্থ মুজিবুল হক এমপির কার্যালয়ে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages