দোহার প্রেসক্লাব থেকে আরটিভির প্রতিনিধি অপু সাময়িক ভাবে বরখাস্ত - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 13 May 2020

দোহার প্রেসক্লাব থেকে আরটিভির প্রতিনিধি অপু সাময়িক ভাবে বরখাস্ত

মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি:

ঢাকার দোহার উপজেলার সরকারি নিবন্ধন ছাড়া প্রিয়বাংলা নিউজ২৪.কম অনলাইন পোর্টালের কথিত সম্পাদক ও আরটিভির ঢাকা দক্ষিণ প্রতিনিধি অমিতাভ পাল অপুকে দোহার প্রেসক্লাব থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।        
বুধবার (১৩ মে) দুপুর আড়াই টার দিকে দোহার প্রেসক্লাবের সদস্য ও দোহারে কর্মরত সাংবাদিকদের এক জরুরী সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়ছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়, তিনি দোহার প্রেসক্লাবের সাবেক সভাপতি এবং বর্তমানে কার্যকরী সদস্য ছিলেন। তার বিরুদ্ধে নিজ স্ত্রীকে দিয়ে ভুয়া ডাক্তার সাজিয়ে রোগী দেখা, চাঁদাবাজি, ধান্দাবাজি ও ব্লাকমেইলিংয়ের অভিযোগ লোকমুখে ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ধারাবাহিক ভাবে চলছে।
এছাড়া দোহার প্রেসক্লাবের অর্থ আত্মসাৎ কারার অভিযোগ থাকায় দোহার প্রেসক্লাবের ও সাংবাদিকদের সুনাম অক্ষুন্ন রাখতে তাকে সাময়িক ভাবে বরখাস্ত করেছে দোহার প্রেসক্লাব।
এবিষয়ে দোহার প্রেসক্লাবের সভাপতি কামরুল হাসান একুশে মিডিয়াকে বলেন, তার বিরুদ্ধে আনিত অভিযোগের ভিত্তিতে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তাকে আত্মপক্ষ সমর্থনের জন্য ও তার বিরুদ্ধে অভিযোগের জবাব চেয়ে একটি নোটিশ করা হবে। সেখানে তার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা প্রমানিত হলে তিনি উক্ত পদে বহাল থাকবে আর যদি অভিযোগ সত্য প্রমানিত হয় তাহলে তাকে স্থায়ী ভাবে বরখাস্ত করা হবে।







একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages