ফেসবুক স্ট্যাটাস'কে কেন্দ্র করে ফটিকছড়ি'তে বন্ধুর হাতে বন্ধু খুন! - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 1 May 2020

ফেসবুক স্ট্যাটাস'কে কেন্দ্র করে ফটিকছড়ি'তে বন্ধুর হাতে বন্ধু খুন!




মোহাম্মদ জিপন উদ্দিন, চট্টগ্রাম:
ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে ফটিকছড়ি নানুপুর বাজারে ছুরিকাঘাতে বন্ধুর হাতে বন্ধু খুন হওয়ার ঘটনা ঘটেছে। নিহত নুরুল হক সাইমন(২০)। সে বখতপুর হাজী সিদ্দিক আহমদ সওদাগর বাড়ির নুরুল আফসার এর পুত্র। এ ঘটনাকে কেন্দ্র করে আহত হয়েছেন আরো দু'জন। আহতরা হলেন,নিহত সাইমনের বন্ধু সিফাত( ১৮) ও মনছুর( ১৮)। 
শুক্রবার (১লা মে) দুপুরে উপজেলার নানুপুর বাজারে এ ঘটনা ঘটে। জানা যায়, সিনিয়র জুনিয়র দ্বন্দে ফেসবুক স্ট্যাটাস নিয়ে দুই কিশোর দলের মধ্যে কথা কাটাকাটি হয়। এ দ্বন্দ সমঝোতার জন্য শুক্রবার উভয়  দল নানুপুর বাজারে সাক্ষাৎ করে। পরে কথা কাটাকাটি'র এক পর্যায়ে মাহফুজ সাইমনকে পেছন থেকে ছুরিকাঘাত করে এবং সাইমনকে রক্ষা করতে গিয়ে তার দুই বন্ধু মনছুর ও সিফাত আঘাতপ্রাপ্ত হয়। সাথে সাথে তাদের উদ্ধার করে ফটিকছড়ি নাজিরহাটস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাইমনকে মৃত ঘোষণা করে। আহত দু'জন চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।
এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা সৃষ্টি হলে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে এবং এ ঘটনায় জড়িত মাহফুজ'কে আটক করেছে পুলিশ।
ফটিকছড়ি থানা অফিসার ইনচার্জ(ওসি) মো. বাবুল আক্তার একুশে মিডিয়াকে জানান, জিজ্ঞাসাবাদের জন্য মাহফুজ নামের একজনকে আটক করা হয়েছে জিজ্ঞাসাবাদের পর এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।


একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages