সাংসদকে নিয়ে ফেসবুকে পোস্ট। সাংবাদিক গ্রেপ্তার - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 5 May 2020

সাংসদকে নিয়ে ফেসবুকে পোস্ট। সাংবাদিক গ্রেপ্তার

একুশে মিডিয়া, নিজস্ব প্রতিবেদক:

সুনামগঞ্জ-১ আসনের (তাহিরপুর, ধরমপাশা, জামালগঞ্জ) সাংসদ সদস্য মোয়াজ্জেম হোসেনকে নিয়ে ফেসবুকে পোস্ট দেওয়ার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় এক সাংবাদিককে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁর নাম মাহতাব উদ্দিন তালুকদার (৪০)। তিনি এসএ টিভির সুনামগঞ্জ জেলা প্রতিনিধি ও সুনামগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক হাওরাঞ্চলের কথা পত্রিকার সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন। গতকাল সোমবার রাত দুইটার দিকে সুনামগঞ্জ পৌর শহরের বলাকাপাড়া এলাকার নিজ বাসা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।
গতকাল রাত ১২টার দিকে সুনামগঞ্জ জেলার ধরমপাশা থানায় মাহতাব উদ্দিন তালুকাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়। মামলাটি করেন ধরমপাশা উপজেলার সেলবরষ ইউনিয়নের উত্তরবীর গ্রামের বাসিন্দা বেনুয়ার হোসেন খান। তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সাংসদের সমর্থক। 
ধরমপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দেলোয়ার হোসেন বলেন, বাদী মামলার এজাহারে অভিযোগ করেছেন যে মাহতাব উদ্দিন তালুকদার সাংসদ সদস্য কে নিয়ে ফেসবুকে মিথ্যাচার করে পোস্ট দিয়েছেন। এ ধরনের মিথ্যাচারে সাংসদের সম্মানহানি হয়েছে।তিনি আরো বলেন, মামলা দায়েরের পর বিষয়টি তাঁরা সুনামগঞ্জ সদর মডেল থানার পুলিশকে জানান। পরে সদর থানার পুলিশ ধরমপাশা থানার পুলিশের সহায়তায় আসামিকে গ্রেপ্তার করে।
সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি মো. সহিদুর রহমান মাহতাব উদ্দিন তালুকদারের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages