দোয়ারাবাজারে নববধূ ধর্ষন গ্রেফতার ৪ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 17 June 2020

দোয়ারাবাজারে নববধূ ধর্ষন গ্রেফতার ৪

এনামুল কবির মুন্না:

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় ধর্ষনের অভিযোগে ৪ ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার  (১৬ জুন) সকালে উপজেলার দ্বীনেরটুক গ্রামে অভিযানে তাদের গ্রেফতার করে পুলিশ ।

গ্রেফতারকৃত ধর্ষকরা হল-উপজেলার নোয়াব আলীর ছেল হাছন আলী(২২),গোলাম রাব্বানীর ছেলে শাহাব উদ্দিন(২০),হাবিবুর  রহমানের ছেলে এমদাদুল রহমান(৩০) নূর উদ্দিনের ছেলে জমির উদ্দিন সেবুল(২২)।

মামলা সুত্র জানা যায় গত ১১ জুন ( বৃহস্পতিবার) দিবাগত রাতে উপজেলার নরসিংপুর ইউনিয়নে ধর্ষণের ঘটনাটি ঘটে। এ ঘটনায় ভিকটিমের স্বামী বাদী হয়ে দোয়ারাবাজার থনায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং-৯ (১৬/৬/২০২০ ইং)।

স্থানীয় ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, দ্বীনেরটুক গ্রামের নিরীহ এক দিনমজুর গত ৬ জুন একই গ্রামের দিন মজুরের মেয়েকে বিয়ে করেন। তখনই ওই নববধূর উপর প্রভাবশালী লম্পটদের নজর পড়ে। ঘটনার রাত ১২.৩০ মিনিটের বাদীর নিজ ঘরের পিচনের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে নববধূর স্বামীর হাত-পা মুখ বেঁধে ওই লম্পটেরা তাকে ঘর থেকে বের করে নিয়ে পালাক্রমে রাতভর ধর্ষণ করে বিবস্ত্র অবস্থায় ছেড়ে যায়।

এ ব্যাপারে দোয়ারাবাজার থানার ওসি মো. আবুল হাসেম জানান, ‘ঘটনাটি দামাচাপা দেয়ার চেষ্টা চলছিলো। খবর পেয়ে সু-কৌশলে চারজন ধর্ষণকারীকে গ্রেপ্তার করেছি। তাদেরকে আদালতে পাঠিয়ে দেয়া হবে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages