দোহারে ব্যবসায়ীকে কুঁপিয়ে হত্যা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 15 July 2020

দোহারে ব্যবসায়ীকে কুঁপিয়ে হত্যা

মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি:

ঢাকার দোহারে তপন কর্মকার (৪৫) নামে এক স্বর্ণ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলার পূর্ব লটাখোলা এলাকায় এ ঘটনা ঘটে। দুর্বৃত্তরা ওই ব্যবসায়ীর বড় ভাইয়ের স্ত্রীকে তুলে নিয়ে যায়। নিহত তপন কর্মকার ওই গ্রামের মৃত গোপাল কর্মকারের ছেলে।
ঘটনার পর সংবাদ পেয়ে দোহার থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। তপনের বড় ভাই কৃষ্ণ কর্মকার বলেন, মঙ্গলবার রাত পৌনে ১২টার দিকে আমি বাড়ির খাবার ঘরে রাতের খাবার খাচ্ছিলাম। আমার স্ত্রীও আমার সাথে ছিল। অন্যরা যার যার ঘরে ঘুমাচ্ছিলেন।
এমন সময় মুখোশ ও রেইনকোট পড়া কয়েকজন দুর্বৃত্ত বাড়ির সামনের প্রধান ফটক খুলে ভিতরে প্রবেশ করে। তাদের হাতে রাম’দা ছিল। আমাদের চিৎকারের শব্দ পেয়ে ঘরে থাকা আমার ছোট ভাই তপন কর্মকার বেড়িয়ে এলে তাঁকে এলোপাথারি কোপাতে শুরু করে দুর্বৃত্তরা।
দুর্বৃত্তদের কোপে আমার ভাইয়ে পেটের বিভিন্ন অংশ বেড়িয়ে আসে এবং হাতের একটি আঙ্গুল বিচ্ছিন্ন হয়ে যায়। পরে দুর্বৃত্তরা আমার স্ত্রীকে মুখ চেপে তুলে নিয়ে যায়। দুর্বৃত্তরা চলে যাবার পর চিৎকারের শব্দ পেয়ে প্রতিবেশীরা এগিয়ে আসেন এবং আহত তপনকে উদ্ধার করে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় প্রেরণ করেণ।
বুধবার দুপুর ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়এদিকে বুধবার সকালে ঘটনাস্থল পূর্ব লটাখোলা এলাকারই ঝোপের একটি ডোবা থেকে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় ওই গৃহবধুকে পড়ে থাকতে দেখে এলাকাবাসী। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করে।
এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই গৃহবধু অনেকটা সুস্থ রয়েছেন বলে জানা গেছে। বুধবার দুপুরে ঘটনাস্থলে আসেন দোহার সার্কেলের এএসপি জহিরুল ইসলাম, দোহার থানার অফিসার ইনচার্জ মো. সাজ্জাদ হোসেন, ওসি (তদন্ত) আরাফাত হোসেন সহ পুলিশের কর্মকর্তারা।






একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages