চট্টগ্রামে মৃত্যুহীন দ্বিতীয় দিনে শনাক্ত ১৬৭ জন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday, 13 July 2020

চট্টগ্রামে মৃত্যুহীন দ্বিতীয় দিনে শনাক্ত ১৬৭ জন

রোমান উদ্দীন চৌধুরী, চট্টগ্রাম:

চট্টগ্রামে করোনাভাইরাসে নমুনা পরীক্ষায় গত ২৪ ঘণ্টায় আরও ১৬৭ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। তবে এই সময়ের মধ্যে কারো মৃত্যু হয়নি। সোমবার (১৩ জুলাই) ৬টি ল্যাবে ৮৫৬ টি নমুনা পরীক্ষা করা হয়।
এ নিয়ে চট্টগ্রামে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১১ হাজার ৭৬৪ জনে।এর মধ্যে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল এন্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ৯২, চট্টগ্রাম মেডিকেল কলেজের ল্যাবে ১৮৮টি, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ল্যাবে ১৭৭টি, ইম্পেরিয়াল হাসপাতালে ২৬৭টি, কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে ১৮টি নমুনা পরীক্ষা করা হয়।
এরমধ্যে নতুন যুক্ত হওয়া শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরি ১১৪টি নমুনা পরীক্ষা করে ৩১ জনের শরীরে করোনা পজিটিভ পাওয়া গেছে।এতে বিআইটিআইডিতে ২৩ জন, চমেকে ২৫ জন, চবিতে ৪০ জন, ইম্পেরিয়ালে ৪৪ জন, কক্সবাজার মেডিকেল কলেজে ৪ জন ও শেভরণে ৩১ জনের  শরীরে করোনা পজেটিভ পাওয়া যায়।
তবে সিভাসুর কোন রিপোর্ট পাওয়া যায়নি।সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টায় ৬টি ল্যাবে ৮৫৬ টি নমুনা পরীক্ষা করে মোট করোনা পজেটিভ পাওয়া গেছে ১৬৭জনের। এরমধ্যে ৯৬ জন নগরীর এবং ৭১ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।
উপজেলা পর্যায়ে নতুন শনাক্ত ৭১ জনের মধ্যে সাতকানিয়ার ১, বাঁশখালীর ১, আনোয়ারার ৫, চন্দনাইশের ১৩, পটিয়ার ৪, বোয়ালখালীর ৫, রাঙ্গুনিয়ার ২, রাউজানের ১৫, ফটিকছড়ির ১২, হাটহাজারীর ৭, সন্দ্বীপের ২, মিরসরাইয়ের ২ ও সীতাকুণ্ডের ২ জন আছেন।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages