শেখ হেলাল উদ্দিন এমপি’র সুস্থতা কামনায় মোরেলগঞ্জ যুবলীগের দোয়া অনুষ্ঠিত - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 5 November 2020

শেখ হেলাল উদ্দিন এমপি’র সুস্থতা কামনায় মোরেলগঞ্জ যুবলীগের দোয়া অনুষ্ঠিত


একুশে মিডিয়া, মোরেলগঞ্জ প্রতিনিধি:

বাগেরহাটের মোরেলগঞ্জে জতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য জননেতা শেখ হেলাল উদ্দিন এর সুস্থতা কামনায় মোড়েলগঞ্জ উপজেলা যুবলীগ ও পৌর যুবলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার আসর নামাজ বাদ বাজার কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া পরিচালনা করেন ইমাম হাফেজ মতিউর রহমান।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের আহ্বায়কও ইপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম, যুগ্ম আহ্বায়ক এ্যাডভোকেট তাজিনুর রহমান পলাশ, পৌর আহবায়ক আসাদুজ্জামান বিপু, যুগ্ম আহ্বায়ক আরিফুল ইসলাম আরিফ, যুবলীগ নেতা মো. সাইফুল ইসলাম, আওয়ামী লীগ নেতা শহিদুজ্জামান সাবু, শেখ আব্দুল আজিজ, সিদ্দিকুর রহমান, ছাত্রলীগ নেতা মো. মহিদুজ্জামান, রাব্বি হাসান হৃদয়, নিশানবাড়িয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক সাব্বির হোসেন সুমন।  
উল্লেখ্য, যুবলীগের উদ্যোগে এমপি জননেতা শেখ হেলাল উদ্দিন ও তার পরিবারের সুস্থতা কামনায় আজ থেকে ৭ দিন ব্যাপী উপজেলার ১৬টি ইউনিয়নের বিভিন্ন মসজিদে দোয়া মাহফিল, কোরআনখানি ও এতিমদের মাঝে খাবার বিতরণ করা হবে। তারই ধারাবাহিকতায় আজ প্রথম দিনে পৌর শহর থেকে এ দোয়া অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়েছে বলে যুবলীগ নেতা মোজাম্মেল হক মোজাম ও এ্যাড.তাজিনুর রহমান পলাশ  জানিয়েছেন।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages