বেলকুচিতে গাউন্ড ওয়াটার ট্রিটমেন্ট প্লান্ট ও ওভার ট্যাংক স্থাপন কাজের উদ্বোধন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday, 12 June 2021

বেলকুচিতে গাউন্ড ওয়াটার ট্রিটমেন্ট প্লান্ট ও ওভার ট্যাংক স্থাপন কাজের উদ্বোধন

সবুজ সরকার বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ

 বাংলাদেশের ২৩ টি পৌরসভার পানি সরবরাহ ও স্যানিটেশন প্রকল্প জিওবি আইডিবি এর আওতায় বেলকুচি প্রথম শ্রেনীর পৌরসভায় গ্রাউন্ড ওয়াটার ট্রিটমেন্ট প্লান্ট ও ওভার ট্যাংক স্থাপন কাজের উদ্বোধন করা হয়েছে। ১২ জুন (শনিবার) সকালে সোহাগপুর কলেজ হাট (কাঠ পট্টি) প্রাঙ্গনে এই কাজের উদ্বোধন করা হয়।
পৌর মেয়র সাজ্জাদূল হক রেজার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ -৫ (বেলকুচি -চৌহালী) আসনের সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল মমিন মন্ডল। 
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের  সিরাজগঞ্জ জেলার নির্বাহী
প্রকৌশলী ওয়ালী উল্লাহ্, বাংলাদেশের ২৩ টি পৌরসভার পানি সরবরাহ ও স্যানিটেশন প্রকল্প পরিচালক প্রকৌশলী ওয়াজেদ আলী, সিনিয়র সহকারী পুলিশ সুপার (বেলকুচি সার্কেল) সিদ্দিক আহমদ, থানা অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা, জেলা আ'লীগের সহ- সভাপতি ইসাহাক আলী তালুকদার, উপজেলা আ'লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক সরকার, বেলকুচি প্রেসক্লাবে সভাপতি গাজী সাইদূর রহমান প্রমুখ।

পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা জানান, জিওবি আইডিবি ও বাংলাদেশ সরকারের যৌথ অর্থায়নে ১১ কোটি টাকা ব্যায়ে এ প্রকল্পের কাজ প্রথম পর্যায়ে শুরু হবে। পর্যায় ক্রমে পৌর এলাকার সকল বাসিন্দা বিশুদ্ধ পানির ব্যবহারের সুবিধা পাবে।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages