বিধিনিষেধ অমান্য করে হাটহাজারীতে বিয়ে, ২০ হাজার টাকা জরিমানা আদায়-ভ্রাম্যমাণ আদালত - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 8 July 2021

বিধিনিষেধ অমান্য করে হাটহাজারীতে বিয়ে, ২০ হাজার টাকা জরিমানা আদায়-ভ্রাম্যমাণ আদালত

এম ওসমান গনি, হাটহাজারী:

চট্টগ্রাম হাটহাজারী উপজেলার চিকনদন্ডী ইউনিয়নের যুগীরহাট সংলগ্ন একটি বাড়িতে সরকারি বিধিনিষেধ না মেনে জনসমাগম করে বিয়ের আয়োজন করায় ২০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

আজ বৃহস্পতিবার ৮ জুলাই করোনা সংক্রমণ রোধে সরকারি নির্দেশনায় চলছে কঠোর লকডাউন। নিষেধ করা হয়েছে জনসমাগম, গাড়ি চলাচল, সামাজিক যে কোন অনুষ্ঠান। পালনে মাঠে কাজ করছে ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে আইনশৃঙ্খলা বাহিনীর নিয়মিত অভিযান। কিন্তু সরকারি সে নির্দেশনা অমান্য করে অনেকেই করছেন জনসমাগম, করছেন সামাজিক অনুষ্ঠান।

তেমনি উপজেলার চিকনদন্ডী ইউনিয়নে দুপুরে প্রশাসনের চোখকে ফাঁকি দিয়ে ধুমধাম করে বিয়ে দিতে গিয়ে ধরা খেয়ে ২০ হাজার টাকা জরিমানা গুনতে হয় মেয়ের বাবাকে।

এসময় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রট ও উপজেলা সহকারী কমিশনার ভূমি শরীফ উল্লাহ। তিনি বলেন, চিকনদন্ডী ইউনিয়নের যুগীরহাট সংলগ্ন একটি বাড়িতে সরকারি বিধিনিষেধ অমান্য করে বাসার ছাদে প্যান্ডেল তৈরি করে বিয়ের আয়োজন করা হয়।

বিয়ে উপলক্ষে বরযাত্রীসহ ১০০ জনের বেশি লোকের খাবার রান্না করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে বরযাত্রী আসার পূর্বেই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে সরকারি নির্দেশনা অমান্য করার অপরাধে মেয়েপক্ষকে ২০ হাজার টাকা জরিমানা প্রদান করা হয় এবং লোকজনের জমায়েত বন্ধ করাসহ প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করা হয়।

 

বৃহস্পতিবার ৮ জুলাই ২০২১ ইং# সম্পাদক প্রকাশক কর্তৃক প্রকাশিত একুশে মিডিয়ার সংবাদ

 

একুশে মিডিয়া.কম' প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

নিউজটিতে আপনার মতামত কমেন্ট করুন শেয়ার করুন

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages