ওষুধ কেনার নাম দিয়ে জুয়া খেলেন তারা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 6 July 2021

ওষুধ কেনার নাম দিয়ে জুয়া খেলেন তারা

একুশে মিডিয়া, চট্টগ্রাম রিপোর্ট:

ছবি: একুশে মিডিয়া

চট্টগ্রাম মহানগরের ডবলমুরিং থানার চৌমুহনী এলাকায় একটি জুয়ার আসর থেকে জুয়াড়িকে গ্রেফতার করা হয়েছে তারা হলেন- মো. মান্নান (২৭), মো. জাফর (৫৫), মো. করিম (৩২), মো. জাহাঙ্গীর হোসেন (৪০), তাজুল ইসলাম (৬০), মো. আলমগীর (৪৭), মো. কামাল (৩৮) মো. সুমন (২৯)

সোমবার ( জুলাই) গভীর রাতে নাজিরপুল কলাবাগান এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। সময় নগদ অর্থ জুয়ার সরঞ্জাম জব্দ করা হয়েছে।

সোমবার রাত সাড়ে ১২টার দিকে দুইজনকে সড়কে দেখে টহল পুলিশ জিজ্ঞাসাবাদ করলে তারা জানায়, ওষুধ কেনার জন্যই তারা বের হয়েছে। এতে সন্দেহ হলে কৌশলে তাদের পিছু নেয় পুলিশ। পরে চৌমুহনী নাজিরপুল কলাবাগান গলির ভেতরে শাহ আলমের আলমিরার কারখানায় পাওয়া যায় জুয়ার আসর!  সেখান থেকে জনকে আটক করা হয়। উদ্ধার করা হয় জুয়ার সরঞ্জাম তাস নগদ হাজার টাকা। তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে, সকালে আদালতে পাঠানো হয়েছে

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, গ্রেফতার জুয়াড়িরা নিম্নআয়ের মানুষ। তাদের কেউ ভ্যানচালক, কেউ রিকশাচালক, কেউ দোকানের কর্মচারী, আর কেউ দিনমজুর। প্রত্যেকেরই দৈনিক আয় ৩০০-৫০০ টাকা। তারা আয় করেই এখানে বসে জুয়া খেলে। লকডাউনে চলাচলে বিধিনিষেধ থাকায় তাদের কিছুটা সমস্যা হচ্ছিল।

 

 

মঙ্গলবার ৬ জুলাই ২০২১ ইং# সম্পাদক প্রকাশক কর্তৃক প্রকাশিত একুশে মিডিয়ার সংবাদ

 

একুশে মিডিয়া.কম' প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

নিউজটিতে আপনার মতামত কমেন্ট করুন ও শেয়ার করুন

 

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages