চৌদ্দগ্রামে কাশিনগরে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিক বার ধর্ষণ,নগ্ন ছবি তুলে হুমকি! - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 11 August 2021

চৌদ্দগ্রামে কাশিনগরে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিক বার ধর্ষণ,নগ্ন ছবি তুলে হুমকি!

এম হাসান, কুমিল্লা:


কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার ১নং কাশিনগর ইউনিয়নে বিয়ের প্রলোভন চুক্তিনামা করে  একাধিক বার ধর্ষণ নগ্ন ছবি তুলে ব্ল্যাকমেইল করে বিভিন্ন প্রকার হুমকি দেওয়ার অভিযোগ জানা গেলো।এই ঘটনায় ভুক্তভোগী ইউনিয়ন এর অলিপুর গ্রামের আব্দুর রহমানের কন্যা এক সন্তানের জননী মোসাঃ সেলিনা বেগম বাদী হয়ে স্থানীয় চৌদ্দগ্রাম থানায় একই ইউনিয়ন এর যাত্রা পুর গ্রামের মৃত কালু মিয়ার পুত্র আবুল হাসেম কে বিবাদী করে একটি অভিযোগ দায়ের করেন।

সরজমিনে অভিযোগ সূত্রে জানা যায় যে সৌদি আরবে প্রবাসে সড়ক দুর্ঘটনায় স্বামী মারা যাওয়ার পর একটি মাত্র কন্যা সন্তান কে সেলিনা ইয়াসমিন বাপের বাড়ীতে বসবাস করে আসছে।এরই মধ্যে বিগত বেশ কয়েকমাস ধরে বিভিন্ন অজুহাত দেখিয়ে সেলিনা বেগম এর সাথে সম্পর্ক গড়তে চায় যাত্রাপুর গ্রামের আবুল হাসেম

বারবার আবুল হাসেম এর বিভিন্ন প্রলোভনে বিরক্ত হয়ে সেলিনা ইয়াসমিন আবুল হাসেম কে শর্ত সাক্ষেপে তার নামে গন্ডা জায়গা / লক্ষ টাকার দেনমোহর এর বিবাহ করার প্রস্তাব দিলে, আবুল হাসেম তার সকল প্রস্তাব রাজি হয়ে সেলিনা ইয়াসমিন কে নিয়ে কয়েক দিন ইউনিয়ন ভূমি অফিস চৌদ্দগ্রাম ভূমি অফিসে আসা যাওয়া করে জায়গা কবলা করার নামে ভূয়া নাটক সাজিয়ে দেহ ভোগ করার প্রচেষ্টা চালায়।

কিন্তু তাতেও ব্যর্থ হয় আবুল হাসেম।স্বামী হারা সেলিনা বেগম একটি কন্যা সন্তান নিয়ে বাপের বাড়ীতে বিভিন্ন কষ্টে বসবাস করে আসছে তার উপর আবুল হাসেম একজন বিবাহিত পুরুষ তাই কোনভাবেই সে আবুল হাসেম এর সাথে দৈহিক মিলন করতে রাজী না হওয়ায় আবুল হাসেম তাকে নিয়ে কুমিল্লা বিজ্ঞ আদালতে বিবাহ করার জন্য একটি নোটারি পাবলিক চুক্তিনামা করে।

এবং জায়গা কবলা কাজ সম্পূর্ণ হলে কোর্টের মাধ্যমে বিয়ে সম্পন্ন করার আশ্বাস দিয়ে সেলিনা বেগম  এর বাবার বাড়ীতে পবিত্র কোরআন শরিফ শপথ করে তাকে বউ হিসেবে স্বীকার করে তার সাথে নিয়মিত দৈহিক মিলন করে আসছে একাধিক বার।এদিকে সেলিনা বেগম  এর অগোচরে আবুল হাসেম মুঠোফোনে তার নগ্ন ছবি ধারন করে আসছিলো,বিষয়টি হটাৎ একদিন হাতেনাতে ধরা পরে সেলিনা বেগম এর চোখে।

তখন সে আবুল হাসেম এর ব্যবহার কৃত মুঠোফোন নিতে চাইলে প্রতারক আবুল হাসেম তাকে মারধর করে বাড়ী থেকে পালিয়ে আসে এবং সেই সাথে সেলিনা ইয়াসমিন এর ব্যবহারকৃত একটি ট্যাব নিয়ে আসে যেখানে তাদের উভয়ের কিছু অন্তরঙ্গ ছবি ভিডিও ছিলো।

এরপর থেকে আবুল হাসেম এর মুঠোফোনে একাধিকবার কল দিলেও সে আর আগের মতো পাত্তা দিচ্ছেনা সেলিনা ইয়াসমিন কে খোঁজ খবর নিচ্ছেনা আগের মতো আর।

এবিষয়ে সেলিনা ইয়াসমিন বারবার মুঠোফোনে কল দিয়ে বিরক্ত করার পর আবুল হাসেম তাকে তার নগ্ন ছবি ভিডিও সামাজিক যোগাযোগ ফেইসবুক সাইটে প্রচার করার হুমকি প্রদর্শন করে আসছে এবং বেশী কথাবার্তা বললে তার মেয়েকে হত্যা করবে বলেও ধমকি দিয়ে আসছে সেলিনা বেগম কে।

বিষয়টি লোক সমাজে লজ্জা জনক হওয়ায় সেলিনা বেগম  কিছুদিন চুপচাপ থেকে আবুল হাসেম এর নিকট আকুতি মিনতি করে আসছে বলে সরজমিনে সাংবাদিক দের নিকট তিনি জানায়,এক পর্যায়ে ভুক্তভোগী আবেগে আপ্লূত হয়ে কান্নাজড়িত কন্ঠে সাংবাদিক দের বলেন এতোকিছু করার পরও আমি চুপচাপ ছিলাম কিন্তু যখনই এই প্রতারক আবুল হাসেম আমাকে চিনেনা বলে লোকজনের নিকট বলাবলি করতেছে তখনই আমার আর চুপচাপ থাকার ধৈর্য থাকলো না, আমি চাই আর যাই হোক সমাজে এমন প্রতারক এর হাতে কোন পরিবার ধ্বংস না হউক তাই আমি স্থানীয় ইউপি চেয়ারম্যান এর নিকট উপস্থিত হই তিনি আমার সকল ঘটনা শুনে বিষয় টি নিয়ে থানায় অভিযোগ দায়ের করার পরামর্শ দিলে আমি থানায় অভিযোগ দায়ের করি।

কিন্তু অভিযোগ দায়ের করার পর থেকে আমাকে বিভিন্ন সামাজিক লোকজন বিষয় টি নিয়ে আপোষ মিমাংসা করে দেওয়ার প্রস্তাব প্রদান করে কিন্তু আমি আপনাদের মাধ্যমে থানা পুলিশের মাধ্যমে এই ঘটনার সুষ্ঠু বিচার কামনা করছি, বিবাদী পক্ষ অর্থনৈতিক ভাবে স্বয়ংসম্পূর্ণ তাই সে অর্থের বিনিময়ে সকল কিছু করতে পারে। এই ঘটনায় বিবাদী পক্ষ আবুল হাসেম এর সাথে একাধিক বার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি 

এই বিষয়ে কথা বলতে রাজি নয় বলে জানিয়েছেন।অভিযোগ এর বিষয়টি নিশ্চিত করেন চৌদ্দগ্রাম থানা পুলিশের এসআই আরিফ হোসেন এসময় তিনি জানান অভিযোগ টির তদন্ত কার্যক্রম চলছে পরিপূর্ণ কাজ শেষে বিস্তারিত জানানো হবে। এই ঘটনায় পুরো এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। সকলের প্রাণের দাবী অসহায় সেলিনা বেগম নামের এক সন্তানের জননীর অভিযোগ টির সুষ্ঠু তদন্ত করা হউক প্রশাসনিক ভাবে আজ বুধবার (১১ আগস্ট ২০২১ইং) সম্পাদক প্রকাশক কর্তৃক প্রকাশিত একুশে মিডিয়া সংবাদ

একুশে মিডিয়া.কম' প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

নিউজটিতে আপনার মতামত কমেন্ট করুন শেয়ার করুন

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages