সৌদি আরব রিয়াদে সড়ক দুর্ঘটনায় বাঁশখালীর এক প্রবাসীর মর্মান্তিক মৃত্যু - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 3 July 2021

সৌদি আরব রিয়াদে সড়ক দুর্ঘটনায় বাঁশখালীর এক প্রবাসীর মর্মান্তিক মৃত্যু

মোহাম্মদ নাসির উদ্দিন, প্রবাসী প্রতিবেদক:


আজ শনিবার (৩ জুলাই) সৌদি আরব রিয়াদে সকাল ৭টার সময় মোঃ শহিদুল্লাহ নামে এক বাংলাদেশির মর্মান্তিক মৃত্যু হয়েছে। মৃত মোঃ শহিদুল্লাহর ছোট ভাই আনোয়ার হোসেন আবির জানান, তার বড় ভাই মোঃ শহিদুল্লাহ এবং তার বড় বোনের জামাই সড়কের পাশে গাড়ি থেকে নেমে কথা বলতেছিলেন তখন পিছনদিক থেকে একটা প্রাইভেট কার এসে মোঃ শহিদুল্লাহর শরীরের উপর ধাক্কা মারলে সে গাড়ি নিচে পড়ে যায় । তখন সে মারাত্মকভাবে আহত হলে ঘটনাস্থলে মর্মান্তিকভাবে তার মৃত্যু হয়।

নিহত মোঃ শহিদুল্লাহর দেশের বাড়ি চট্রগ্রাম জেলার বাঁশখালী উপজেলার জলদি  পৌরসভার রংগিয়াঘোনা মনছুরিয়া বাজারের পূর্ব পাশে। নিহত মোঃ শহিদুল্লাহ আলী হোসাইনের বড় ছেলে বলে জানা যায়।

উল্লেখ , গত ২জুলাই এবং ৩ই জুলাই দুদিনে বাঁশখালীর তিন জন রেমিটেন্সযোদ্ধার মর্মান্তিক মৃত্যু হয়েছে। মোজাম্বিকে গত ২ই জুলাই হার্টঅ্যাটাক করে বমোঃ নাজিম উদ্দিন (৪৭) নামে চিকিৎসকধীন অবস্থায় মৃত্যু হয়।তার দেশের বাড়ি বাঁশখালী ছনুয়া ইউনিয়ন খুদুকখালী। ২ই জুলাই রাত দশ টার ওমানে মোঃ ফোরকান নামে এক প্রবাসীর করোনা আক্রান্ত হয়ে চিকিৎসকধীন অবস্থায় মৃত্যু হয়। তার বাড়িও বাঁশখালী উপজেলা গন্ডামারা বড়ঘোনা ইউনিয়নে বলে জানা গেছে।

প্রবাসীর এমন মর্মান্তিক মৃত্যুতে বাঁশখালী প্রবাসী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক মোহাম্মদ নাসির উদ্দিন গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকাত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে ।

 

শনিবার ৩ জুলাই ২০২১ ইং# সম্পাদক প্রকাশক মোহাম্মদ ছৈয়দুল আলম কর্তৃক প্রকাশিত একুশে মিডিয়ার সংবাদ

 

একুশে মিডিয়া.কম' প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

নিউজটি বিষয়ে আপনার মতামত অবশ্যই কমেন্ট করে জানাবেন

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages