ঘরে ফিরলেন সেই বাঙালি কন্যা-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 23 July 2018

ঘরে ফিরলেন সেই বাঙালি কন্যা-একুশে মিডিয়া

ছবি : সংগৃহীত
একুশে মিডিয়া, বিনোদন রিপোর্ট:
বাঙালি কন্যা তনুশ্রী দত্ত। ২০০৪ সালে মিস ইন্ডিয়া হন তিনি। তনুশ্রী ২০০৪ সালে মিস ইউনিভার্স প্রতিযোগিতায় সেরা ১০-এর মধ্যে জায়গা করে নেন।
এরপর ২০০৫ সালে চকোলেট সিনেমার মধ্যদিয়ে বলিউডে পা রাখেন তনুশ্রী। ২০০৫ সালেই ইমরান হাসমির বিপরীতে ‘আশিক বানায়া আপনে’ ছবিতে সকলের মন জয় করে নেন বাঙালি কন্যা তনুশ্রী।
পরবর্তীকালে অবশ্য বলিউডে সেভাবে সাফল্য না হওয়ায় অভিনয় ছেড়ে সন্ন্যাস নেওয়ার সিদ্ধান্ত নেন এই অভিনেত্রী। সন্ন্যাস গ্রহণের পর তামিলনাড়ুর কোয়েম্বাটুরের একটি আশ্রমে দীর্ঘদিন কাটিয়েছেন তিনি।
যদিও তনুশ্রী হয়ত সন্ন্যাস জীবন ঠিক কেমন তা না বুঝেই সে পথে গিয়েছিলেন। তাই অবসাদগ্রস্ত হয়ে পড়েন।
সূত্রে জানা যায়, পরবর্তীতে সেই অবসাদ থেকে নিজেকে বের করতে লাদাকের এক মঠে যান, তবে সন্ন্যাস নেওয়ার জন্য নয়, অবসাদ থেকে বের হয়ে স্বাভাবিক হওয়ার জন্য। সেই মঠই তাকে স্বাভাবিক জীবনে ফিরে যেতে সাহায্য করে বলে জানা গেছে।
এর পরই তনুশ্রী দত্ত সন্ন্যাস ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসেন। গত দু’বছর হল আমেরিকাতে বসবাস শুরু করেন তিনি।
কিন্তু, হঠাৎই তিনি তার স্বদেশ ভাতরে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন। দু’বছর পরে অবশেষে গত সোমবার মুম্বাই বিমানবন্দরে দেখা গেছে তনুশ্রী দত্তকে।
তবে তনুশ্রী স্থায়ীভাবে এদেশে থাকার জন্য ফিরেছেন নাকি তিনি কিছুদিনের জন্যই দেশে ফিরেছেন তা অবশ্য জানা যায়নি। ভারতে পা রাখার পর দেখা যায় তনুশ্রী চেহারায় আগের থেকে অনেক পরিবর্তন এসেছে, তিনি অনেক ওজন বাড়িয়ে ফেলেছেন। তবে তিনি যে অবসাদ থেকে বেরিয়ে আসতে পেরেছেন তাতেই খুশি তার পরিবার।
প্রঙ্গত, তনুশ্রীর বোন ঈশিতা দত্ত বর্তমানে হিন্দি ধারাবাহিকে অভিনয় করছেন। তবে তনুশ্রী বলিউডে আর ফিরতে চান কি না সে বিষয়ে জানা যায়নি। একুশে মিডিয়া।”

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages