ময়মনসিংহে নেপালি শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার!-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 1 August 2018

ময়মনসিংহে নেপালি শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার!-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, ময়মনসিংহ রিপোর্ট:
ময়মনসিংহ কমিউনিটি বেজড মেডিকেল কলেজ (সিবিএমসিবি) ছাত্রাবাসের নিজ কক্ষ থেকে বুধবার দুপুরে রাজিব কুমার শ্রীবাস্তু নামে নেপালি এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রাজিব ওই মেডিকেকল কলেজ থেকে এমবিবিএস পাস করে এবার ইন্টার্নশীপ করছিলো বলে জানিয়েছেন কলেজ অধ্যক্ষ ডা. মির্জ্জা মানজুরুল হক।
কোতোয়ালী মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, নেপালি শিক্ষার্থী রাজিব কমিউনিটি বেজড মেডিকেল কলেজের ২ নম্বর ছাত্রাবাসের ৩য় তলার ৩২০ নম্বর কক্ষে থাকতো। তার সাথে একই শ্রেণির আরো দুইজন নেপালি শিক্ষার্থী থাকতো। বুধবার সকালে সহপাঠী দুই নেপালি শিক্ষার্থী কমিউনিটি বেজড মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ডে ইন্টার্ণশীপে কর্মরত ছিলো।
পরে বেলা ১টার দিকে তার সহপাঠীরা দরজা-জানালা বন্ধ ওই কক্ষের ভিতর কারোর কোনো সারা শব্দ না পেয়ে উচ্চ শব্দে তাকে ডাকতে শুরু করে। তাতে সারা না দেয়ায় এক পর্যায়ে দরজা ভেঙ্গে ঝুলন্ত লাশ দেখতে পায়। যেহেতু দরজা-জানালা বন্ধ ছিলো, তাতে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা।
এ ব্যাপারে সিবিএমসিবি’র অধ্যক্ষ ডা. মির্জ্জা মানজুরুল হক জানান, রাজিব এবার এখান থেকে এমবিবিএস পাস করেছে। বুধবারই ইন্টার্নশীপে যোগদানের কথা ছিলো। সকালে তার দুই সহপাঠী রুমমেট ওয়ার্ডে যোগদান করলেও সে যায়নি। পরে আসবে বলে জানিয়ে দেয়। এরপর দুপুর পর্যন্ত না আসায় তার সহপাঠীরা তাকে কক্ষে খুঁজতে যায়। এ সময় দরজা-জানালা বন্ধ অবস্থায় জানালা দিয়ে ফ্যানের সাথে ঝুলন্ত লাশ দেখতে পেয়ে কলেজ কর্তৃপক্ষকে খবর দেয়। পরে কলেজ কর্তৃপক্ষ দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে লাশ উদ্ধার করে।
অধ্যক্ষ আরো জানান, সুরতহাল রিপোর্ট শেষে লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাপতালের হিমঘরে রাখা হবে। বৃহস্পতিবার নেপাল থেকে রাজিবের বাবা চন্দ্রমোহন কুমার শ্রীবাস্ত ও ভাই মনিষ চন্দ্র শ্রীবাস্তসহ পরিবারের লোকজন পৌঁছলে তাদের উপস্থিতিতে ময়না তদন্ত সম্পন্ন করা হবে। একুশে মিডিয়া।’

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages