পলাশবাড়ীতে সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 25 September 2018

পলাশবাড়ীতে সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে আজ ২৫ সেপ্টেম্বর মঙ্গলবার উপজেলা প্রশাসনের উদ্যোগে সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ  কমিটির সভা অনুষ্ঠিত হয়। পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, সাবেক এমপি ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আলহাজ্ব তোফাজ্জল হোসেন সরকার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান কোহিনুর আকতার বানু শিফন, থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজ দেওয়ান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবু বক্কর প্রধান,  সহ-সভাপতি ও  উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ,  রেজা মোস্তফা গোলাপ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুর রহমান, উপজেলা শ্রমিকলীগ সাধারণ সম্পাদক মাহামুদুজ্জামান প্রান্ত প্রমুখ।
এছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ, সাংবাদিকবৃন্দ, উপজেলা পরিষদের অন্যান্য দপ্তরের কর্মকর্তা ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
বক্তরা,বর্তমান আইন শৃংখলার পরিস্থিতি স্বাভাবিক থাকায় আইনশৃংখলায় নিয়োজিত পুলিশ প্রশাসনের প্রতি কৃতজ্ঞা প্রকাশ করে আগামীদিনে উপজেলার সার্বিক আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিভিন্ন পরামর্শ ও দিক নির্দেশনা মুলক বক্তব্য রাখেন। একুশে মিডিয়া।”।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages